ওসমানীনগরে দুই দুর্ঘটনায় নিহত ১, আহত ১২

dial dial

sylhet

প্রকাশিত: ৯:২০ পূর্বাহ্ণ, মার্চ ২০, ২০২১

ডায়ালসিলেট ::

সিলেটের ওসমানীনগরে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও ১২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ মার্চ) রাত ও শুক্রবার (১৯ মার্চ) ভোরে উপজেলার সাদিপুর এবং তেরমাইলে এ দু’টি দুর্ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তেরমাইলে সিলেটগামী একটি বাস (ঢাকা মেট্রো-ব ১৫-০৩৯৪) নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার পাশের জমিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক বাসযাত্রী নিহত ও ১০ জন আহত হন।

নিহতের নাম মোফাজ্জল হোসেন (৪০)। তিনি ময়মনসিংহের ভালুকা উপজেলার মোহনা গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন- আব্দুল সামাদ (৫০), মো. জয়নাল (৬০), হারুন মিয়া (৪৫), মফিজ মিয়া (৫০), জুয়েল মিয়া (৫৭), শাহীন মিয়া (১২), রুকশানা বেগম (২৮), মো. এরশাদ মিয়া (৪০), মোছা. আয়েশা বেগম (৫০) ও আলম মিয়া (৪০)। তারা সবাই ময়মনসিংহের ভালুকা থেকে বাসযোগে সিলেটের হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারতে যাচ্ছিলেন।

খবর পেয়ে ওসমানীনগর থানা ও হাইওয়ে পুলিশ এবং তাজপুর ফায়ার ব্রিগেডের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এর আগে বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার সাদিপুরে দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই ট্রাকচালক আহত হয়েছেন। আহতদের একজন কুমিল্লার লাকসাম উপজেলার বড়াল গ্রামের ইস্রাফিল আহমদ (৩০)। অন্যজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। আহতদের উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।’

0Shares