তৃণমূলে যোগ দিলেন নব-দম্পতি

dial dial

sylhet

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২১

বিনোদন ডেস্ক ::

তৃণমূলে ফের তারকা যোগ। এবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন ছোটপর্দার জনপ্রিয় তারকা নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। ক’দিন আগেই তাঁদের বিয়েতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই থেকেই জল্পনা শুরু হয়েছিল৷

সমস্ত জল্পনা উড়িয়ে আজ সাদা পোশাকে তৃণমূলভবনে হাজির হন নীল-তৃণা।তারপর নব দম্পতির হাতে ঘাসফুল পতাকা তুলে দিলেন মহাসচিব পার্থ চ্যাটার্জি। উপস্থিত ছিলেন ডেরেক ও’ব্রায়েন। যদিও কিছুদিন আগে যোগদান জল্পনা উড়িয়ে দিয়েছিলেন তৃণা নিজেই।

এদিন তৃণমূলে যোগ দিয়ে তৃণা বললেন, ‘দিদি চান আমরা ওঁনার পাশে থেকে কাজ করি। ওঁনার পাশে থাকবার সুযোগ পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। উনি আমাদের জন্য কী কী করেছেন সেটা নতুন করে বলবার নেই। আর্সিস্টদের জন্য উনি অনেক কিছু করেছেন’৷

নীল বললেন, এটা আমার কাছে ফ্যানবয় মোমেন্ট। যে মানুষকে দেখে বড় হয়েছি, যার লড়াই দেখে বড় হয়েছি। তাঁর পাশে থেকে কাজ করতে পারাটা আমার কাছে সৌভাগ্যের। দিদি সবসময় সবার পাশে রয়েছেন। বিয়ের পর আমরা নতুন একটা জার্নি শুরু করছি। দিদির হাত ধরে সোনার বাংলা গড়তে চাই।

গত ফেব্রুয়ারিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন টেলিভিশনের জনপ্রিয় তারকা তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। আর শনিবার একসঙ্গে নতুন ইনিংস শুরু করেছেন এই রিয়েল লাইফ জুটি। টলিউডের অন্যতম জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা ৪ ফেব্রুয়ারি বিয়ে করেছেন। দর্শকদের কাছে যারা তৃনীল।

 

 

0Shares