সুনামগঞ্জের এমপি মিসবাহ স্ত্রীসহ করোনায় আক্রান্ত

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::করোনার টিকা নেয়ার পরও করোনায় আক্রান্ত হলেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ ও তার স্ত্রী মাসকুরা হোসাইন দীনা।

মঙ্গলবার (১৬ মার্চ) করোনার উপসর্গ নিয়ে নমুনা দেন পীর মিসবাহ ও তার সহধর্মিণী। শুক্রবার (২০ মার্চ) সন্ধ্যায় সুনামগঞ্জ স্বাস্থ্য অধিদফতরের মাধ্যমে সস্ত্রীক করোনায় আক্রান্তের বিষয়টি জানতে পারেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে পীর ফজলুর রহমান মিসবাহ জানান, ১৭ মার্চ সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ে করোনা টেষ্টের জন্য আমি ও আমার স্ত্রী দু’জনের নমুনা দেয়া হয়। ১৯ মার্চ শুক্রবার সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^ বিদ্যারয় (শাবির) পিসিআর ল্যাব হতে দু’জনেরই রিপোর্ট পজেটিভ আসে।  তিনি জানান, এখনও হালকা জ্বর রয়েছে। এর বাইরে আর অন্য কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই।  শুক্রবার রাত হতে ঢাকায় ন্যাম ভবনে আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছি। মিছবাহ তাদের সুস্থতার জন্য দলীয় নেতাকর্মী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত,বৈশ্বিক মহামারী কোভিড-১৯ শুরু হওয়ার পরপরই জেলা সদর হাসপাতালে দ্রুত আইসোলেশান সেন্টার স্থাপন , নিজস্ব অর্থায়নে কোভিড-১৯ টেষ্টের জন্য বুথ স্থাপন , ত্রাণ সহায়তা বিতরন এমনকি কোভিডে আক্রান্ত হওয়া অবধি জেলার সকল হাওরের বোরো ফসল রক্ষা বাঁধ দ্রুত নির্মাণ ও ঢাকা-সিলেট মহাসড়কের ৬ লেন প্রকল্পের সাথে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক সড়ককে যুক্ত করার গণদাবিতে ডাকা সভা সমাবেশে ও নির্বাচনী এলাকার উন্নয়ন কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন বিরোধী দলীয় হুইপ মিসবাহ।

0Shares