শাকিব খানকে একনজর দেখতে হাজারও মানুষের অপেক্ষা

dial dial

sylhet

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২১

বিনোদন ডেস্ক ::

রুপালী পর্দার তারকা শাকিব খানের জনপ্রিয়তা দেশের কোনায় কোনায়। আউটডোরে যারা এ নায়ককে নিয়ে শুটিং করেন তারা ভালোভাবে টের পান। মার্চের শুরু থেকে পাবনায় ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং করছেন শাকিব খান। সেখানেও একই অবস্থা।

ওই সিনেমার পরিচালক ওয়াজেদ আলী সুমন জানান: শুধু পাবনা নয় পাশ্ববর্তী জেলা নাটোর, কুষ্টিয়া থেকেও প্রতিদিন দলে দলে মানুষ শাকিব খানকে স্বচোখে দেখতে আসছেন। উৎসুক জনতার ভিড়ে অনেকসময় শুটিংয়ে বেগ পোহাতে হচ্ছে! আউটডোরে শুটিং করলে স্থানীয় প্রশাসনের সহায়তা ছাড়া মানুষের ভীড় সামলে শাকিবকে নিয়ে শুটিং করা সম্ভব হয়না বলে জানান ‘ক্যাপ্টেন খান’ সিনেমার পরিচালক ওয়াজেদ আলী সুমন।

শনিবার একই অবস্থা দেখা গেল নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকায়। স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ৯০ বছর পূর্তি ও প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণমিলনীতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত দেশ সেরা চিত্রতারকা শাকিব খান। তাকে একনজর দেখার জন্য হাজার হাজার মানুষ ভিড় জমায়। শাকিব খান সেখানে দুপুর উপস্থিত হলেও সকাল থেকে ঢল নামে মানুষের। ওই এলাকায় আগেই রটে যায় শাকিবের আসার খবর। কর্তৃপক্ষ জানায়, সেখানে প্রায় ২০ হাজার মানুষ উপস্থিত ছিলেন।

বিকেলে শাকিব মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গে আয়োজনটি পূর্ণতা পায়। হাজার হাজার দর্শক তাকে ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘কিং খান’ বলে ওয়েলকাম জানান।

 

0Shares