গোলাপগঞ্জে ব্যবসায়ী খুন

dial dial

sylhet

প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২১

ডায়ালসিলেট ::

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এহতেশামুল হক শাহিন (৪২) নামের একজন নিহত হয়েছেন। রবিবার রাত ১টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামে সড়কে তাকে খুন করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। শাহিন হেমিগঞ্জ বাজারের ‌’হাসিবা ট্রেডার্স’ এর সত্ত্বাধিকারী। তিনি দুই শিশু ছেলে সন্তানের পিতা।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহিন রবিবার রাতে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। তিনি স্থানীয় একজন সিএনজি চালককে ফোনে জানান তিনি ঢাকা থেকে ফিরছেন, তাকে যেন সিলেট থেকে নিয়ে আসে। সিলেট নেমে তিনি সিএনজি যোগে বাড়ি পথে যাত্রা করেন। গ্রামের রাস্তায় প্রবেশের পর গ্রামের নার্সারী সংলগ্ন স্থানে রাস্তায় কলাগাছ ফেলে সন্ত্রাসীরা গাড়ির গতিরোধ করে। সন্ত্রাসীরা ড্রাইভারকে বেঁধে ফেলে। এসময় শাহিনের সঙ্গে সন্ত্রাসীদের ধস্তধস্তির একপর্যায়ে সন্ত্রাসীরা শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে ড্রইভার মুক্ত হয়ে শাহিনকে আহত অবস্থায় বাড়ি নিয়ে যায়। বাড়ির লোকজন তাকে দ্রুত ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, ঘটনারপরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে জিজ্ঞাসাবাদ করার জন্য দুইজনে আটক করা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী জানান, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে থানার নেওয়া হয়েছে। লাশ মর্গে প্রেরণ করা রয়েছে। খুনীদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানান তিনি।

0Shares