পোস্ট অফিসের সামনে ইয়াবা বিক্রি, ডিবির অভিযানে আটক ২

dial dial

sylhet

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২১

ডায়ালসিলেট;:

সিলটে নগরীর বন্দরবাজার হেড পোস্ট অফিস এর সামন এবং শাহী ঈদগাহে পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্ল্যাহ তাহের।

তিনি জানান, বৃহস্পতিবার (২৫ মার্চ) কোতোয়ালি থানা পুলিশ গ্রেফতারকৃতদের পৃথক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

অভিযানে আটক দু্’জনের কাছ থেকে ৪৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এরআগে বুধবার (২৪ মার্চ) গোপন তথ্যের ভিত্তিতে পৃথক অভিযান চালায় পুলিশ।

পুলিশ জানায়, বুধবার (২৫ মার্চ) সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশ পরিদর্শক অছিকুর রহিম ছিদ্দিকের নেতৃত্বে এসআই সৌমেন দাস, এসআই শামীম উদ্দিন, এএসআই ইমদাদুল হক, কনস্টেবল জীবন মিয়া, কনস্টেবল আব্দুল্লাহ আল মামুন, কনস্টেবল নজরুল ইসলাম, কনস্টেবল হাসান বক্স, কনস্টেবল৪ আবু সুফিয়ানকুমারপাড়া রোডস্থ দক্ষিণ শাহী ঈদগাহ থেকে ইয়াবা ব্যবসায়ী সুহেল মিয়াকে (৩২) গ্রেফতার করে। এসময় পুলিশ তারা কাছ থেকে ২২ পিস ইয়াবা জব্দ করে। গ্রেফতারকৃত সুহেল নেত্রকোনা জেলার পূর্বধলা বিষমপুর গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে। বর্তমানে সে দক্ষিণ সুরমার কদমতলী এলাকার খানবাড়ীস্থ রুমেল মিয়ার ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। তার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় আরেকটি মাদক মামলা রয়েছে।

অপরদিকে, বুধবার রাতে মহানগর গোয়েন্দা পুলিশ পরিদর্শক রমিজ আহমদের নেতৃত্বে এসআই উত্তম রায় চৌধুরী, এএসআই গিয়াস উদ্দিন-২, এএসআই গোলাম কিবরিয়া, কনস্টেবল তাওয়াবুর রহমান, কনস্টেবল হাবিবুর রহমান, কনস্টেবল ফরিদ উদ্দিন, কনস্টেবল মকবুল হোসেন কোতয়ালী থানাধীন সিলেটের বন্দরবাজারস্থ পোষ্ট অফিসের সামনে থেকে মোহাম্মদ কাওছার উদ্দিন খানকে (৪২) গ্রেফতার করেছে। এসময় পুলিশ তার কাছ থেকৈ ২১ পিস ইয়াবা উদ্ধার করে। গ্রেফতারকৃত কাওছার মোগলাবাজার থানাধীন আলমপুর (খান মঞ্জিল) এলাকার মৃত মোহাম্মদ আসর উদ্দিন খানের ছেলে। তার বিরুদ্ধে শাহপরাণ থানায় মাদক আইনে একটি মামলা রয়েছে বলে পুলিশ জানায়

0Shares