করোনার টিকা নিয়ে বিপাকে সৃজিত

dial dial

sylhet

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২১

বিনোদন ডেস্ক ::

করোনার টিকা নিয়ে বিপাকে পড়েছেন পশ্চিমবঙ্গের খ্যাতনামা পরিচালক সৃজিত মুখার্জি। বুধবার (২৪ মার্চ) টিকা নেয়ার পর সেই ছবি ফেসবুকে পোস্ট করলে নেটিজেনদের নানা কটু কথা শুনতে হচ্ছে তাকে। আর তাই টিকার দ্বিতীয় ডোজ নেবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ভারতে চলমান মহামারি করোনাভাইরাসের টিকা পাচ্ছেন ষাটোর্ধ্বরা। তবে ৪৫ বছরের ঊর্ধ্বে যাদের কো-মর্বিডিটি রয়েছে তাদেরও টিকা দেয়া হচ্ছে। সৃজিত এখনও ৪৫-এ পা রাখেননি, তাহলে তিনি কীভাবে টিকা নিলেন এমন প্রশ্ন তোলেন নেটিজেনরা। কেউ বলছেন- তিনি তার বয়স গোপন করেছেন। আবার কেউ জানতে চেয়েছেন- হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা কী তার কাছে কোনো বয়সের নথি দেখতে চাননি? এসব মন্তব্যে নির্মাতার মনে অভিমান জমেছে। আর তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সমালোচনার মুখে করোনা টিকা নেয়ার সেই পোস্টটি মুছে ফেলেন সৃজিত। পরে আরেকটি পোস্টে বলেন, ‘আমি আমার বন্ধু ইন্দ্রনীল রায়, যে ভ্যাক্সিন নিয়েছে তার থেকে জানলাম যে টিকার বয়স সীমা ৪০-এ নামিয়ে আনা হয়েছে। কিন্তু এখন আমি জানতে পারছি যে, বয়সসীমা ৪৫ রয়েছে। আমার বয়স ৪৪। এবার আমি তো আর নিজেকে আন-ভ্যাক্সিনেট করতে পারব না, তবে কথা দিচ্ছি, আমি আর টিকার দ্বিতীয় ডোজ নেব না।

0Shares