মহান স্বাধীনতা দিবসে সিভিল সার্জনের শ্রদ্ধাঞ্জলি

dial dial

sylhet

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে শুক্রবার (২৬ মার্চ) ভোর ৫টা ৫১ মিনিটের সময় জেলা প্রশাসনের কর্মসূচীর সাথে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের লাখো শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন সিলেটের সিভিল সার্জন অফিসের কর্মকর্তা ও কর্মচারীগণ।

পরে কেন্দ্রীয় শহীদ মিনার হতে র‌্যালী সহকারে জেলা প্রশাসকের কার্যালয়ে জাতির পিতার প্রতিকৃতিতে সিভিল সার্জন ডাঃ প্রেমানন্দ মন্ডলের নেতৃত্বে ও কর্মকর্তা ও কর্মচারীগণের সমন্বয়ে পুষ্পস্তবক অর্পন করা হয়।
সকাল সাড়ে ১০ টায় সিভিল সার্জন সিলেটের কনফারেন্স হলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিভিল সার্জন সিলেট কার্যালয়ের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবার বর্গ এবং শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

সকাল সাড়ে ১১টায় কার্যালয়ের হলরুমে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ডাঃ মির্জা লুৎফুল বারী নেতৃত্বে অনুষ্ঠানে দেশাত্ববোধক গান পরিবেশন করেন অত্র কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অফিস প্রাঙ্গন মসজিদে বাদ যোহর মিলাদ মাহফিল ও শিরনি বিতরন করা হয়।

0Shares