মোদীবিরোধী মিছিলে সিলেট উত্তাল

জামাত-শিবিরের ১৪ নেতাকর্মী আটক, সিলেট জেলা ও মহানগর সেচ্ছাসেবকদল যুবদল-ছাত্রদলের বিশাল মিছিল

প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক  ::

সিলেট নগরের নয়াসড়ক এলাকা থেকে জামাত শিবিরের ১৪ জন নেতাকে আটক করেছে পুলিশ। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ আগমনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করার সময় তাদেরকে আটক করেছে পুলিশ। রবিবার (২৭ মার্চ) দুপুরের দিকে এঘটনাটি ঘটে। এসময় নেতাকর্মীদের সাথে থাকা  ১৪টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

জানাযায়, প্রতিবাদে  নয়াসড়ক এলাকা থেকে বিক্ষোভ মিছিল করে জামায়াত-শিবির নেতাকর্মীরা। এসময় পুলিশ তাদের বাঁধা দিলে বিক্ষোভকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। একপর্যায়ে পুলিশ ধাওয়া দিয়ে তাদেরকে ছত্রভঙ্গ করে এবং ১৪ জনকে আটক করা হয়।

এদিকে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফর ও রাজধানী ঢাকা এবং চট্টগ্রামসহ দেশের বিভিন্নস্থানে মোদীবিরোধী কর্মসূচিতে নিহত এবং আহত হওয়ার প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর সেচ্ছাসেবকদল,যুবদল,ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠন সিলেট নরগীতে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করে। এসময় বিক্ষোভ মিছিলটি নগরীর বন্দরবাজার পয়েন্ট থেকে শুরু করে জিন্দবাজার সিটি সেন্টারে সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট সেচ্ছাসেবক দলের আহবায়ক ফরহাদ চৌধুরী শামীম, সিলেট মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, জেলার যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, সদস্য লিটন আহমদ,কয়েস আহমদ,জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসনে সুমন,সাধারন সম্পাদক নাদিম, মহানগরের সাধারন সম্পাদক ফজলে রাব্বি আহসানসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

0Shares