দক্ষিণ সুরমায় যুবকের লাশ উদ্ধার

dial dial

sylhet

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

অদ্য ২৭.০৩.২০২১ খ্রিষ্টাব্দ সকাল অনুমান ০৭.৫৫ ঘটিকায় দক্ষিণ সুরমা থানায় 999 নাম্বার হতে জনৈক ব্যক্তি ফোন করে জানায় যে, কামাল বাজার ফাড়ীঁধীন মোল্লারগাঁওস্থ সিলেট সুনামগঞ্জ বাইপাস সড়কে মেইন রোড থেকে সামান্য দূরে পূর্ব পাশে একজন যুবকের লাশ পড়ে আছে ।  সংবাদটি পেয়ে তাৎক্ষণিক অফিসার ইনচার্জ দক্ষিণ সুরমা থানা সঙ্গীয় অফিসার- ফোর্সসহ ঘটনাস্থলে রওয়ানা দিয়ে সকাল অনুমান ০৮.৩০ উক্ত স্থানে হাজির হন।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রত্যক্ষ করেন যে, রক্তাক্ত অবস্থায়  একজন যুবকের মৃতদেহ রাস্তার পাশে পড়ে আছে । লাশের পাশে থেকে উদ্ধার করা হয়েছে দুমড়ানো- মুচড়ানো অবস্থায় একটি মোটরসাইকেল (সিলেট-হ ১৪-১৬৭৬)। পুলিশের ধারণা সড়ক দূর্ঘটনায় মৃত্যু হয়েছে ওই হতভাগা যুবকের। শনিবার সকাল  সিলেট- সুনামগঞ্জ বাইপাস সড়কের দক্ষিণ সুরমাস্থ মোল্লারগাঁও এলাকা থেকে উদ্ধার করা হয় লাশটি।

নিহত যুবকের পকেটে পাওয়া গেছে একটি জাতিয় পরিচয়পত্র। পরিচয়পত্র অনুযায়ী যুবকের নাম তাজগীর আহমদ (২৩)। বিশ্বনাথ থানার কেশবপুর গৌরিশঙ্কর গ্রামের মকবুল আহমদের পূত্র সে। মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের বলেন, মাথা ও শরিরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে, এছাড়া থেতলে গেছে যুবকের মুখ ।

0Shares