কুলাউড়ায় হরতালে সংঘর্ষ, পুলিশসহ আহত ২০

dial dial

sylhet

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক;:

হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা হরতালে রবিবার (২৮ মার্চ) মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়নে পুলিশের সঙ্গে দফায় দফায় সংঘর্ষ হয়েছে হরতাল সমর্থনকারীদের। এ সময় দুই পুলিশ ও হেফাজতের কর্মীসহ কমপক্ষে ২০ জন আহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হেফাজতে ইসলামের ডাকা হরতালে কুলাউড়া উপজেলা সদরে কোনো কার্যক্রম বা মিছিল-মিটিং পরিলক্ষিত হয়নি। তবে উপজেলার হাজিপুর ইউনিয়নের কটারকোনা ও পীরের বাজারে হেফাজত কর্মীরা সড়ক অবরোধের চেষ্টা চালান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যারিকেড সরিয়ে নেওয়ার চেষ্টা চালালে হেফাজত কর্মীরা বাধা দেন। এতে শুরু হয় সংঘর্ষ। হেফাজত কর্মীদের হামলায় কুলাউড়া থানার এসআই মাসুদ আলম ও কনস্টেবল সঞ্জিত আহত হন। এছাড়া হেফাজতের অন্তত ১৮ জন কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, পুলিশের সঙ্গে হেফাজতের দফায় দফায় সংঘর্ষ হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩৩ রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছেন তারা। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পুলিশ আহতের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

0Shares