দোয়া চাইলেন আশরাফুল

dial dial

sylhet

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২১

স্পোর্টস ডেস্ক ::

শরীরে কোনো ধরনের উপসর্গ নেই তারপরেও করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তবে এরপর নতুন করে নমুনা দিয়েছেন তিনি। সে পরীক্ষায় নেগেটিভ আসার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সাবেক বাংলাদেশ অধিনায়ক।

গত রোববার দুপুরে করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসার পর থেকেই ঢাকার একটি হোটেলে আইসোলেশনে আছেন তিনি। তবে সতর্কতার জন্য দ্বিতীয় পরীক্ষার নমুনাও দিয়েছেন তিনি।

দেশবাসীর কাছে কাছে দোয়া চেয়ে আশরাফুল বলেছেন, দ্বিতীয় পরীক্ষায় যেন ভালো খবর আসে, সেজন্যে দোয়া করবেন আমার জন্য। তবে এখনো আমার শরীরে কোনো উপসর্গ নেই। কোনো অসুবিধাও হচ্ছে না আমার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী জানান, করোনা পরীক্ষার ফলাফল নিয়ে সংশয়-সন্দেহ থাকায় দ্বিতীয়বার নমুনা নেওয়া হয়েছে তার। দ্বিতীয় নমুনার রিপোর্ট আজ ম্যাচের আগেই হাতে পাওয়ার কথা তার। সেখানে নেগেটিভ হলে ম্যাচে খেলতে বাধা থাকবে না তার।

বরিশাল বিভাগের হয়ে এবার জাতীয় ক্রিকেট লিগ খেলছেন আশরাফুল। প্রথম রাউন্ডের প্রথম ইনিংসে ৪৮ রান করলেও দ্বিতীয় ইনিংসে তার ব্যাট হাসেনি। মাত্র ১ রান করে আউট হয়েছিলেন বাংলাদেশ ক্রিকেটের প্রথম তারকা।

0Shares