বিশ্বনাথে অর্ধগলিত লাশ উদ্ধার

dial dial

sylhet

প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ণ, মার্চ ২৯, ২০২১

ডায়ালসিলেট;:

সিলেটের বিশ্বনাথ উপজেলায় ধানিজমি থেকে অর্ধগলিত এক লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (২৮ মার্চ) রাত ৮ টায় রামপাশা ইউনিয়নের সদরপুর হাওরের ধানিজমি থেকে এ লাশ উদ্ধার করা হয়। পঁচে-গলে যাওয়ায় লাশের পরিচয় শনাক্ত করতে পারেনি কেউ। এমনি কি এটি নারী না পুরুষের লাশ, তাও নিশ্চিত করা যায়নি।

সরেজমিন গিয়ে দেখা য়ায়, হাওরের মাধ্যখানে ধানিজমিতে পড়ে আছে মাথাবিহীন বিকৃত মৃতদেহ। দেহের ২০ গজ দূরে মাথার খুলি পড়ে থাকতে দেখা যায়। তার কিছু দূরে একমুঠো চুলও ছিল। মৃতদেহের চারপাশে এলোমেলো অবস্থায় একাধিক ধানের গাছ দেখা যায়।

পুলিশ সূত্র জানায়, সন্ধ্যা ৬টায় দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সন্ধান পায় পুলিশ। তারা জানান, লাশের ধরণ দেখে মনে হয়েছে এটি ১৫-২০ দিন আগের ফেলে রাখা লাশ। প্রাথমিক ভাবে লিঙ্গ-পরিচয়ও শনাক্ত করা সম্ভব হয়নি। সুরতহাল তৈরি করে লাশটি সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানায় পুলিশ।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, লাশ উদ্ধারের ঘটনার প্রাথমকি তদন্তে ঘটনাস্থলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) টিমও আসছে। তদন্ত শেষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এ/২

0Shares