ভোলাগঞ্জ সিলেট-ঢাকা সড়কে বিআরটিসি বাস সার্ভিসের উদ্ভোধন

প্রকাশিত: ৩:১৬ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২১

ভোলাগঞ্জ সিলেট-ঢাকা সড়কে বিআরটিসি বাস সার্ভিসের উদ্ভোধন

ডায়ালসিলেট ডেস্ক ::

ভোলাগঞ্জ, সিলেট-ঢাকা সড়কে বাস সার্ভিস চালু করেছে সরকারী পরিবহন সংস্থা বিআরটিসি। বৃহস্পতিবার সকাল ৮টায় ভোলাগঞ্জ পয়েন্টে নিজস্ব বাস কাউন্টারের সামনে আনুষ্ঠানিকভাবে বাস সার্ভিসের উদ্বোধন করা হয়।
ভোলাগঞ্জ, সিলেট-ঢাকা সড়কে বিআরটিসি এসি/ননএসি বাস সার্ভিসের উদ্বোধন করেন সিলেট বিআরটিসি বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের ম্যানেজার (অপা:) মো. জুলফিকার আলী।

বাস সার্ভিসের উদ্বোধনকালে সিলেট বিআরটিসি বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের ম্যানেজার (অপা:) মো. জুলফিকার আলী বলেন, যাত্রীদের সুবাধার্তে এই বাস সার্ভিস চালো করা হয়েছে। যাতে করে যাত্রীরা ভোলাগঞ্জ, সিলেট-ঢাকা থেকে সরাসরি যাতায়াত করতে পারে। পর্যটন বিকাশে বিআরটিসি বাস সার্ভিস আরও সম্প্রসারিত হবে।

বাস সার্ভিস উদ্ভোধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিআরটিসি বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের সহ-প্রাশসনিক কর্মকর্তা মো. এনায়েতুল ইসলাম জাবির, বিআরটিসি বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের ট্রাফিক ইনচার্জ মো. মোয়াজ্জেম হোসেন, এসময় উপস্থিত ছিলেন আব্দুর রব হাজারী, ফকির মোহাম্মদ জালাল উদ্দিন, ডা. মো. এনামুল হক, মোহাম্মদ আপ্তাব আলী প্রমুখ।

ভোলাগঞ্জ থেকে প্রতিদিন সকাল সাড়ে ৮টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে বাস। এছাড়াও ভোলাগঞ্জ-সাদাপার থেকে সিলেট টু ঢাকা-সায়েস্তগঞ্জ, পাঁচদোনা, টঙ্গি আব্দুল্লাহপুর, ঢাকা এয়ারপোর্ট, মীরপুর-১, গাবতলীর উদ্দেশ্যে বাস চলাচল করবে।

0Shares