স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখতে মাঠে নেমেছে সিসিক

dial dial

sylhet

প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

স্বাস্থ্যবিধি  নিশ্চিতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে সিলেটে মাঠে নেমেছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)। সোমবার দুপুর ১২টা সিলেট সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজন কুমার সিংহের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত ও সচেতনতামূলক অভিযান পরিচালনা করেন।

এসময় লকডাউন চলাকালে  রাস্তায় কয়েকজন পথচারীদের মুখে মাস্ক না থাকায় এবং  যান চলাচলে সিএনজি অটোরিক্সায় সরকারি নিয়ম অমান্য করে  অতিরিক্ত যাত্রী উঠানোর কারণে  জরিমানা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন  সিলেট সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিজন কুমার সিংহ।

তিনি আরো বলেন, নগরীর বিভিন্ন স্থানে জনগণের সুরক্ষা স্বার্থে আমরা মাঠে নেমেছি আমরা সকলেই  জানি দেশে মহামারী করোনা ব্যাপক আকার ধারণ করছে এমতাবস্থায় সরকারের পক্ষ থেকে ৭দিনের জন্য লকডাউনের নির্দেশনা আসছে। তাই আমরা সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে সরকারি নির্দেশ মোতাবেধ নিজেকে নিজের পরিবারকে এবং দেশকে সুরক্ষা করতে স্বাস্থ্যবিধি নিয়ম মেনে চলি এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করি।

এদিকে  সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সচেতনতামূলক স্বাস্থ্য বিধি মেনে চলা এবং যথাসময়ে দোকানপাট বন্ধের জন্য বিভিন্ন এলাকায় মাইকিং করা হচ্ছে।

0Shares