নগরে অভিনব চুরি, তিনজন গ্রেপ্তার

dial dial

sylhet

প্রকাশিত: ৮:১৪ পূর্বাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

ডায়ালসিলেট ;:

সিলেটে চুরিতে ব্যবহৃত সিএনজি চালিত অটোরিকশাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। সোমবার (৫ এপ্রিল) পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে এসএমপি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত শুক্রবার (২ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে শাহরিয়ার আহমদ চৌধুরী (২৬) নামের এক ব্যক্তি হুমায়ুন রশিদ চত্বর থেকে সিএনজি চালিত অটোরিকশাযোগে সোবহানীঘাট পয়েন্টে যাচ্ছিলেন। চালক ও যাত্রীবেশি চুরের অভিনব কৌশলে সোবহানীঘাট এলাকায় যাওয়ার পর তার সঙ্গে থাকা নগদ ৫০ হাজার টাকা এবং একটি আইফোন-৬ এস খোয়া যায়।

এই ঘটনায় তিনি কোতোয়ালী মডেল থানায় অভিযোগ দায়ের করলে সোমবার দক্ষিণ সুরমার সিলাম চকেরবাজার এলাকা থেকে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। সে সিএনজি চালক মো. মাসুক মিয়া (৩০)। তার দেওয়া তথ্যের ভিত্তিতে সোমবার রাতে দক্ষিণ সুরমা থানা এলাকা থেকে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো. মাসুক মিয়া হবিগঞ্জের চুনারুঘাটের গনেশপুর এলাকার বাসিন্দা, আনোয়ার হোসেন (৩৫) বিশ্বনাথের কালীগঞ্জ বাজারের সতপুর এলাকার এবং দুলাল মিয়া (৩২) হবিগঞ্জের লাখাই উপজেলার চিকনপুর এলাকার বাসিন্দা। তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

0Shares