নগরীতে মোবাইল ছিনতাই করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার

প্রকাশিত: ১:৫৬ পূর্বাহ্ণ, এপ্রিল ৮, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেট নগরীর শাহী ঈদগাহ এলাকা থেকে এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে সিলেট কতোয়ালি থানা পুলিশ। এসময় ছিনতাইকারীর কাছ থেকে স্যামসাং এ১০এস মডেলের মোবাইল সেট, ছিনতাইকাজে ব্যবহৃত ১টি ধারালো চাকু ও ১টি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, বুধবার দুপুর ২ টা ৫ মিনিটে কোতোয়ালি মডেল থানাধীন শাহী ঈদগাহ পয়েন্টে আব্দুর রহমান (২১) নামের এক যুবককে ধারালো চাকু দিয়ে ভয়ভীতি দেখিয়ে মোবাইল সেট ছিনিয়ে নেয় ছিনতাইকারী সজল দেব (২৭)।

ঘটনার পরপরই সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ এসএম আবু ফরহাদের দিক নির্দেশনায় দিবাকালী সিয়েরা-৬১ ডিউটিতে থাকা এসআই নূর মোহাম্মদ তাপাদার সঙ্গীয় ফোর্সসহ  ২ টা ১৫ মিনিটে কাজীটুলা জামে মসজিদের সামনে থেকে ঐ চিহ্নিত ছিনতাইকারীকে  গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত ছিনতাইকারীর নাম সজল দেব (২৭) সে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়াবাজার বোল্লারগাঁওয়ের মৃত গোপাল দেব’র ছেলে।
এ বিষয়ে ছিনতাইর শিকার যুবক আব্দুর রহমান (২১) বাদী হয়ে থানায় এজাহার দায়ের করলে কোতোয়ালি মডেল থানার মামলা নং-১৯, তাং-০৭/০৪/২০২েইং ধারা- আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন সংশোধনী ২০১৯ এর ৪/৫ রুজু করা হয়।

উক্ত মামলায় ধৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

0Shares