পররাষ্ট্রমন্ত্রীর অর্থায়নে বাউয়ারকান্দি রাস্তায় কাজের উদ্বোধন

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২১

পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেনের বিশেষ অর্থায়নে বাউয়ারকান্দি বাইপাস হতে পীরেরগাঁও স্কুল পর্যন্ত ৪ কি. মি. রাস্তার প্রায় ২ কি. মি. রাস্তা মাটি ভরাট কাজের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) পশ্চিম বিমানবন্দর এলাকাবাসীর উদ্যোগে বাউয়ার কান্দি মসজিদ সংলগ্ন মাঠে এই কাজের উদ্বোধন হয়।

হাজী বাসির আলীর সভাপতিত্বে ও কামাল আহমদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামসুল হক (আপ্তাব উদ্দিন)।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ দিন থেকে অত্র এলাকার মানুষ অনেক কষ্টে এই রাস্তা দিয়ে যাতায়াত করছেন। তাদের বহু দিনের আশা আখাঙ্কার প্রতি ফলন ঘটেছে পররাষ্ট্রর সুদৃষ্টির ফলে। তিনি বলেন, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. এম. আব্দুল মোমেন সদর উপজেলার বাসীর জন্য অত্যন্ত আন্তরিক। আমি সদর উপজেলাবাসীর পক্ষ থেকে সাবেক অর্থমন্ত্রী ও পররাষ্ট্রমন্তীকে অত্র এলাকার রাস্তায় মাটি ভরাটের অর্থানের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

বক্তব্য রাখেন, মাওলানা বিল্লাল আহমদ, ৩নং খাদিম নগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি তারা মিয়া, সদর উপজেলা যুবলীগ নেতা ইকলাল আহমদ, সিলেট জেলা তাঁতী লীগ সাধারণ সম্পাদক সুজন দেবনাথ, ৩নং খাদিম নগর ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ আহমদ সরকার, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা বেগম, যুবলীগ নেতা আবুল কালাম আজাদ। বিজ্ঞপ্তি

0Shares