কোম্পানীগঞ্জে আগুনে পুড়ল তিন পরিবারের স্বপ্ন

dial dial

sylhet

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ রনিখাই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বর্ণিগ্রামের তিনটি বসতঘর পুড়ে ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলের দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সংবাদকর্মী এখলাছুর রহমান জানান, বৃহস্পতিবার বিদ্যুতের শর্ট সার্কিট থেকে বর্ণিগ্রামের গেদা মিয়ার ঘরে আগুন ধরে গেলে মুহূর্তেই আগুন তার পিতা মনাফ মিয়া ও ছোট ভাই লাল মিয়ার ঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও এর আগেই ৩টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রসস্ত গেদা মিয়া জানান, পরিবারের সবাই বিভিন্ন কাজে ঘরের বাইরে থাকা অবস্থায় আগুন ধরে গেলে মুহূর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে এবং তিনটি ঘরে পুড়ে ছাই হয়ে যায়। আগুনে আনুমানিক ৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। স্থানীয়দের চেষ্টায় আগুন নেভানোর পর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে আসে।

স্থানীয় চেয়ারম্যান সিদ্দিকুর রহমান রোকন জানান, আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো মানবেতর জীবনযাপন করছে। তাদের সহায়তা প্রয়োজন।

কোম্পানীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য জানান, ঘটনার খবর পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় সরকারি সহযোগিতা দেওয়ার জন্য ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

0Shares