জালালাবাদে দুইপক্ষের সংঘর্ষে আহত ২৬

dial dial

sylhet

প্রকাশিত: ৯:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২১

ডায়ালসিলেট::

সিলেট সদর উপজেলার জালালাবাদে দুই পক্ষের সংঘর্ষে ২৬ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৭টার দিকে মানসীনগর গ্রামের মৃত জমসেদ মিয়ার ছেলে জামাল মিয়া ও মৃত বশির মিয়ার ছেলে আনিছ মিয়ার লোকজনের মধ্যে রাস্তার উপর খুঁটি পোঁতা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

শুক্রবার (৯ এপ্রিল) সিলেট মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, রাস্তার মধ্যে প্রতিবন্ধক খুঁটি পোঁতা ও তুলে ফেলা নিয়ে মানসীনগর গ্রামের জামাল মিয়া ও আনিছ মিয়ার লোকজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষ শুরু হয়। দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষ শুরু হলে জামাল মিয়া পক্ষের ১৫ জন ও আনিছ মিয়া পক্ষের ১১ জন আহত হন। তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরের বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জামাল মিয়া পক্ষের আহতরা হলেন- জামাল মিয়া, তার ভাই আখলাই মিয়া, সাচ্চা মিয়া ও ফুল মিয়া, মানসিনগর গ্রামের রেদন মিয়া, মনোয়ার হোসেন, আনোয়ার হোসেন, সৈয়দ মিয়া, শায়েস্তা মিয়া, শিরিনা বেগম, রুপিয়া বেগম, বিলকিছ, আনছার, রংফুল নেছা ও সোনিয়া।

আনিছ মিয়ার পক্ষে আহতরা হলেন- রফিকুল ইসলাম, হোসাইন, সাইদ, আফজাল, সাবিনা বেগম, আনিছ মিয়া, সাবুল মিয়া, নজরুল, নুরুল আমিন, হুসনে আরা ও নেওয়াবুন নেছা।

0Shares