জাতীয় উশু ২য় ডুয়ান ব্ল্যাক বেল্ট ডিগ্রী অর্জন সিলেটের আরিফের

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

বাংলাদেশ উশু ফেডারেশন আয়োজিত ২য় জাতীয় উশু ব্ল্যাক বেল্ট ডুয়ান প্রশিক্ষণ কোর্স-২০২১ এ উশু কুংফু থাউলু ইভেন্টে ২য় ডুয়ান ব্ল্যাক বেল্ট ডিগ্রী অর্জন করলেন সিলেটের মো. আরিফ উদ্দিন ওলি। আরিফ উদ্দিন ওলি সিলেট জেলার জকিগঞ্জ উপজেলার ইছামতি মাতার গ্রামের ডা. মো. আলাউদ্দিন ও নাজমা বেগমের ২য় ছেলে।

গত ৬মার্চ ঢাকা মিরপুরের শহীদ সোহরাওর্য়াদী ইনডোর ষ্টেডিয়ামের বাংলাদেশ উশু ফেডারেশনের আয়োজনে ৩ দিন ব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিনে প্রধান অতিথি জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ও অ্যাথলেটিক্স ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবির এর কাছ থেকে এ সনদ গ্রহণ করেন।

এসময় আরিফ উদ্দিন ওলিকে ২য় ব্ল্যাক বেল্ট পরিয়ে দেন বাংলাদেশ উশু ফেডারেশন ও সাউথ এশিয়ান উশু ফেডারেশনের সহ সভাপতি উশু গ্রান্ড মাস্টার আলমগীর শাহ ভুইয়া।

২০১৮ সালে ঢাকায় অনুষ্ঠিতব্য জাতীয় উশু ১ম ডুয়ান ব্ল্যাক বেল্টও তিনি আরিফ উদ্দিন ওলিকে পরিয়ে দেন। আরিফ উদ্দিন ওলি বাংলাদেশ যুব গেমস উশু প্রতিযোগিতায় ব্রোঞ্জ পদক, ২য় বিকেএসপি কাপ উশু প্রতিযোগিতায় নানগুন ইভেন্টে সিলভার পদক, জাতীয় উশু ব্ল্যাক বেল্ট প্রথম ডুয়ান কোর্সে প্রথম স্থান সহ উপজেলা, জেলা ও অন্যান্য ক্রীড়া প্রতিযোগিতায় স্বর্ণ সহ বিভিন্ন পদক অর্জন করেছেন। আরিফ উদ্দিন ওলি আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনের তত্ত্বাধানে চাইনিজ উশু ফাইটার স্কুলে প্রশিক্ষণ নিয়ে বিভিন্ন সফলতা অর্জন করেছেন।

এসময় আরিফ উদ্দিন ওলি জানান, এ অর্জন শুধু আমার একার নয়। সারা সিলেটবাসীর অর্জন। সিলেটবাসীর দোয়া ও সহযোগিতায় আমি আরো সামনের দিকে এগিয়ে যেতে চাই। তিনি আরো বলেন, আমার প্রশিক্ষক আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনের কাছ থেকে আমি প্রশিক্ষণ নিয়ে পূর্বেও অনেক সফলতা অর্জন করেছি। আমি যাতে ইন্টারন্যাশনাল পর্যায় থেকেও পদক অর্জন করে সিলেট তথা পুরো বাংলাদেশের জন্য আরো ভালো কিছু উপহার দিতে পারি তার জন্য সকলের নিকট দোয়া প্রার্থী। বিজ্ঞপ্তি

0Shares