সিলেট নগরী থেকে যুবক নিখোঁজ, থানায় জিডি

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেট নগরী থেকে মো. সুমন (২০) নামের এক ব্যক্তি নিখোজ হয়েছে। নিখোঁজ যুবক গোয়াইনঘাট থানার লেগুরা গ্রামের মো. ইসমাইল আলীর ছেলে। এ ব্যাপারে ফরহাদ সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়ারী করেছেন যার নং ১০০৮, তাং- ১৩/০৪/২০২১।

জিডি সূত্রে জানা যায়, গত ৬ মাস ধরে গোয়াইনঘাট থানার লেগুরা গ্রামের ফরহাদগংদের বাড়িতে কাজ করে আসছে সুমন। গত ১২ এপ্রিল আনুমানিক বিকেল ৩টায় ফরহাদের বাবা হাজী মঈন উদ্দিন, সুমন ও অন্য কাজের লোক দুলাল মিয়াকে সাথে নিয়ে ৪টি গরু সহ বিক্রির উদ্দেশ্যে কাজিরবাজারে যান। ঐ দিন বিকেল আনুমানিক সাড়ে ৪টার দিকে ফরহাদের  বাবা হাজী মঈন উদ্দিন ও কাজের লোক দুলাল মিয়ার অগোচরে সুমন অন্যত্র চলে যায়।

সম্ভাব্য সকল জায়গায় খোজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি নি। হারিয়ে যাওয়ার সময় তার পড়নে ছিল চেক শার্ট ও চেক লুঙ্গি, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি, গায়ের রং কালো, শারীরিক গড়ন হালকা পাতলা, মুখমন্ডল লম্বাটে। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।

কোন হৃদয়বান ব্যক্তি যদি ছেলেটির সন্ধান পেয়ে থাকেন তাহলে উল্লেখিত থানা অথবা ০১৭০৭ ২২১৮৫৭ (ফরহাদ) মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ অনুরোধ জানানো যাচ্ছে। বিজ্ঞপ্তি

0Shares