ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আওয়ামী মৎস্যজীবীলীগ সিলেট জেলার খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগ সিলেট জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির পক্ষ থেকে দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত মঙ্গলবার বাদ যোহর সিলেট জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও আহবায়ক এম এন নবীর স্টেশন রোডস্থ বাসভবনে খেটে খাওয়া ২০০ গরীব পরিবারকে খাদ্য সামগ্রী সহ একটি করে মোরগ বিতরণ করা হয়।

উক্ত খাদ্য বিতরণ অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সম্মানিত সিনিয়র সহ-সভাপতি  আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান , সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান , সিলেট সিটি কর্পোরেশন ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর তৌফিক বকস লিপন সহ সভ্যসাচী দেবরায় রাজু, সিরাজুল ইসলাম সিরুল, আব্দুস সালাম সাহেদ, কবিরুল ইসলাম কবির, মিজান এবং সিলেট জেলা মৎস্যজীবী লীগের যুগ্ম-আহবায়ক মোঃ আরশ আলী, মোঃ নুরুল ইসলাম, আমিরুল হোসেন চৌধুরী আমনু, ইসমাইল আলী, জমিরুল ইসলাম বাবলু, মোঃ সেলিম আহমেদ, আব্দুল আহাদ, জেলা প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সদস্য সচিব মৃদুল কান্তি দাস, জেলা সদস্য নজরুল ইসলাম কাজল, আজির উদ্দিন মাহী,  শফিকুর রহমান সেলিম, ফয়জুল ইসলাম আরিজ, নজরুল ইসলাম আফাজ, মঈন উদ্দিন, আবু বক্কর। এছাড়া উপস্থিত ছিলেন বশির আহমদ, রহিম উদ্দিন, দিলু মিয়া, আব্দুল হক সহ প্রমুখ নেতৃবৃন্দ।

0Shares