‘জামায়াত-বিএনপির বি-টিম হেফাজত’

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১

‘জামায়াত-বিএনপির বি-টিম হেফাজত’

ডায়ালসিলেট ডেস্ক::

হেফাজতে ইসলামকে বিএনপি-জামায়াতের বি-টিম বলে আখ্যায়িত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।তিনি বলেছেন, আজকে হেফাজত, জামায়াত ও বিএনপি এরা এক এবং অভিন্ন। হেফাজত হলো জামায়াত-বিএনপির বি-টিম। এরা প্রত্যেকে স্বাধীনতাবিরোধী।আজকে বিএনপি ও জামায়াত ঐক্যবদ্ধ হয়ে তাদের প্রশ্রয় দিচ্ছে। আর এজন্য কিন্তু হেফাজত এই আস্ফালন দেখানোর সুযোগ পেয়েছে।

শনিবার সাংবাদিকদের হানিফ এসব কথা বলেন। এর আগে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে মেহেরপুরের মুজিবনগর স্মৃতিসৌধে শ্রদ্ধাঞ্জলি জানানো হয় এবং মুজিবনগরে নির্মিত শেখ হাসিনা মঞ্চে দাঁড়িয়ে হানিফ জাতীয় পতাকা এবং জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন দলীয় পতাকা উত্তোলন করেন।

এ সময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, জেলা প্রশাসক (ডিসি) মুনসুর আলম খান এবং পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলী উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের হানিফ বলেন, ২০১৩ সালে যুদ্ধাপরাধীদের বিচার করে যেভাবে মাজা ভেঙে দেওয়া হয়েছে। এই ধর্মব্যবসায়ী এবং যারা এ দেশের রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করে এদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় তাদের আইনের আওতায় এনে বিষদাঁত উপড়ে ফেলতে হবে। এরপর কণ্টকমুক্ত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাব।

হেফাজতকে নিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, আজকে হেফাজতের নামে যারা আছে, তারা বাংলাদেশের সংবিধানকে মানতে চায় না। তারা জাতীয় সংগীত গাইতে চায় না।তারা জাতীয় পতাকাকে সম্মান করতে চায় না। এরা কারা? যারা বাংলাদেশের স্বাধীনতাকে এখনো মনে-প্রাণে ধারণ করতে পারেনি, তারাই শুধু এই সংবিধানকে মানতে চায় না। এই অপশক্তি বিএনপির নেতৃত্বে আজকে শক্ত অবস্থায় দানা বেধেছে।

0Shares