মুখে গরম কথা আর রসগোল্লা খাচ্ছে, কাজের বেলা নেই

করোনায় পরিস্থিতি সামালের পরিবর্তে বিজেপি প্রচার-প্রচারণায় ব্যস্ত নরেন্দ্রমোদী – মমতা ব্যানার্জী

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক ::

করোনা সামাল দিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কিছু করেননি বলে অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার পূর্বস্থলী উত্তর ও দক্ষিণের জনসভায় বক্তব্যকালে তৃণমূল নেত্রী এ কথা বলেন।

নোভেল করোনাভাইরাসের ২য় ঢেউয়ে ভারতে যেভাবে সংক্রমণ বাড়ছে, তার জন্য কেন্দ্রীয় সরকারের নিস্ক্রিয়তাকেই দায়ী করেছেন মমতা ব্যনার্জী।

প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদী মহামারি করোনা পরিস্থিতি সামাল দেওয়ার পরিবর্তে তিনি বিজেপি-র হয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত বলে হয়ে পড়েছেন।

শনিবার পূর্বস্থলীর জনসভায় মমতা ব্যনার্জী বলেন, ‘‘নরেন্দ্র মোদী নামের এক জন মিথ্যেবাদী প্রধানমন্ত্রী রয়েছেন। শুধু মিথ্যে বলে, ধোঁকা দিয়ে দিয়ে রাজ্যে রাজ্যে দাঙ্গা বাঁধাচ্ছেন। কোভিড ছড়িয়ে দিয়েছেন। একটা সঠিক কাজও করতে পারেন না। আজ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর একটা বিবৃতি দেখলাম। তিনি প্রধানমন্ত্রীকে খুঁজে বেড়াচ্ছেন। তাঁদের ওখানে কোভিড বাড়ছে। তাই অক্সিজেন, প্রতিষেধক চাইছেন। কিন্তু পিএমও-র অফিস জানিয়েছে, বাংলায় ভোটের প্রচারে গিয়েছেন প্রধানমন্ত্রী। তাই কথা বলা যায়নি। আপনারাই বলুন, এই মুহূর্তে কোনটা জরুরি?’’

করোনা সামাল দিতে পিএম কেয়ার্প্রস চালু হলেও সেখানে জমা একটি টাকাও খরচ হচ্ছে না বলেও অভিযোগ করেন মমতা।

তিনি বলেন, ‘‘প্রতিদিন ২ লক্ষের বেশি মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ছ’মাস কোভিড ছিল না। ইঞ্জেকশন দিয়ে দিলে হতো। টাকা ছিল। পিএম কেয়ার্সে টাকাও ছিল। ছিল ইঞ্জেকশনও। সে সব অন্য দেশকে দিয়েছে। কিন্তু আমাদের দেশের লোককে দেয়নি। এই হচ্ছে নরেন্দ্র মোদী। মুখে গরম গরম কথা বলবে। যেন রসগোল্লা খাচ্ছে গরম গরম। কাজের বেলায় কিছু নেই।’’

0Shares