র‌্যাবের অভিযানে ১হাজার ৪শ ২৮ পিস ইবায়াসহ আটক ৩

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেটের সালুটিকর ও জেলরোড এলাকায় পৃথক অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। এসময় গ্রেফতারকৃত (সালুটিকর) একজনের কাছ থেকে ১৯৮ পিস ইয়াবা এবং (জেলরোড) অপরজনের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব- ৯।

মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

র‌্যাব জানায়, সোমবার (১৯ এপ্রিল) গোপন তথ্যের ভিত্তিতে  অভিযান পরিচালনা করার সময়  গোয়াইনঘাট থানাধীন সালুটিকর বাজার থেকে র‌্যাব ১৯৮ পিস ইয়াবাসহ ১মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এসময় অভিযানে নেতৃত্ব দেন অতিঃপুলিশ সুপার মোঃ সামিউল আলম ও সিনিয়র এএসপি লুৎফর রহমান।

অন্যদিকে নগরীর জেলরোডস্থ পুরাতন কেন্দ্রীয় কারাগারের সামন থেকে জাবেদ (২০) নামের আরেক যুবককে গ্রেফতার করে র‌্যাব। এসময়  তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

গ্রেফতারকৃত জাবেদ কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানাধীন কান্দিরপাড় গ্রামের তৈয়ব আলীর ছেলে। বর্তমানে সে কাষ্টঘর এলাকায় বসবাস করে বলে জানায় র‌্যাব।

 

এদিকে,  সিলেট শহরতলীর খাদিমপাড়া এলাকা থেকে র‌্যাব বিশেষ অভিযানে ইয়াবা রানি সীমা বেগমকে (৪০) গ্রেফতার করা হয়েছে। এসময় সীমা বেগমের  কাছ থেকে ৯৮০ পিস ইয়াবা উদ্ধার কররা হয়েছে। গ্রেফতারকৃত সীমা কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামের (ইকুইর দা) রংগু মিয়ার মেয়ে। বর্তমানে সীমা গোলাপগঞ্জ এর চকরিয়া এলাকার আব্দুর নূর মিয়ার কলোনীতে বসবাস করে।

এসময় মঙ্গলবার (২০ এপ্রিল) শাহপরাণ থানা পুলিশ গ্রেফতারকৃত সীমাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এরআগে সোমবার (১৯ এপ্রিল) বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে মেজর মোঃশওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন, এএসপি সোমেন মজুমদার এবং এএসপি আফসান-আল-আলম এর নেতৃত্বে  তাকে গ্রেফতার করা হয়।

 

 

0Shares