সিলেট নগরীতে রমরমা ইয়াবা বাণিজ্য, নারীসহ গ্রেপ্তার ৫

dial dial

sylhet

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২১

ডায়ালসিলেট ::

লকডাউনে থেমে নেই মাদব ব্যবসা। সিলেটে র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ পাঁচ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে এক হাজার ৫৮১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। র‌্যাব-৯ ও মহানগর পুলিশের পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, সোমবার (১৯ এপ্রিল) গোয়াইনঘাট উপজেলার সালুটিকর বাজার থেকে ১৯৮ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তবে গ্রেপ্তারকৃত ব্যক্তির নামপরিচয় উল্লেখ করা হয়নি। পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নগরের জেল রোডস্থ কেন্দ্রীয় কারাগারের সামন থেকে মো. জাবেদকে (২০) ৩০০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তিনি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাসিন্দা। বর্তমানে কাষ্টঘরে বসবাস করছেন।

অপর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শহরতলীর খাদিমপাড়া এলাকা থেকে র‌্যাব মোছা. সীমা বেগমকে (৪০) আটক করা হয়েছে। তার কাছ থেকে ৯৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। সীমা কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামের বাসিন্দা। বর্তমানে সিলেটের গোলাপগঞ্জ থানাধীন চকরিয়া এলাকায় তিনি বসবাস করে আসছেন।

তিন আসামিকে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরপূর্বক হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব-৯ এর এএসপি (গণমাধ্যম) ওবাইন।

সিলেট মহানগর পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (২০ এপ্রিল) মোগলগাঁও ইউনিয়ন পরিষদ ভবনের সামন থেকে রেজাউল হক (২৪) নামের এক ব্যক্তিকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে জালালাবাদ থানা পুলিশের একটি দল। তিনি দোয়ারাবাজারের মান্নারগাঁও ইউনিয়নের ধনপুরের বাসিন্দা।

এর আগে গত সোমবার বিমানবন্দর থানা পুলিশের অভিযানে আম্বরখানা বড় বাজার এলাকা থেকে শেখ মোনায়েম আহমেদ মুনেম ওরফে মখনকে (৪০) আটক করা হয়। তার কাছ থেকে ২১ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে। পুলিশের অভিযানে আটক দুই ব্যক্তিকে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

0Shares