সেভেন স্টার অর্গানাইজেশন সভাপতি ও ছাত্রলীগ নেতা আদনানের জন্মদিনে ইফতার বিতরন

প্রকাশিত: ২:৪১ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেটের সামাজিক সংগঠন সেভেন স্টার সোশ্যাল অর্গানাইজেশনের সভাপতি ও সিলেট মহানগর ছাত্রলীগ নেতা তামিম আদনান এর জন্মদিন উপলক্ষে  নিজ উদ্যোগে রোজাদার ও শিশুদের মধ্যে ইফতার বিতরন করা হয়।

মঙ্গলবার নগরীর রিকাবীবাজার,কাজলশাহ ও মেডিকেল এলাকায় রাস্তায় থাকা দুস্থ ও অসহায় গরীব  রোজাদার ও শিশুদের মাঝে  ইফতার সামগ্রী বিতরন করা হয়।

ইফতার বিতরনীকালে সেভেন স্টার সোশ্যাল অর্গানাইজেশনের প্রতিষ্ঠাতা সভাপতি তামিম আদনান বলেন, যে টাকা দিয়ে বন্ধু-বান্ধব ও ভাই ব্রাদার্সদের ট্রিট দেয়ার কথা ছিলো সেই টাকায় দিয়ে তিনি এই উদ্যোগটি নেন। তার মতে যাদের এই খাদ্যের আসলেই প্রয়োজন তাদের জন্যই খরচ করা উচিত। এতে আল্লাহর সন্তুষ্টি ও মানুষের দোয়া পাওয়া যায়। যা আমাদের সকলের মিলে এভাবে অসহায় মানুষদের পাশে থাকা উচিত।

এ সময় উপস্থিত ছিলেন সেভেন স্টার সোশ্যাল অর্গানাইজেশনের সাধারন সম্পাদক আসিফ আরমান, কার্যকরী সদস্য সুলতান আহমদ, রিয়াদ আহমদ, চয়ন বক্স, নাবিল ফারহান, মাহদি হাসান, মিহির, উপদেষ্টা সদস্য ফুয়াদ আহমেদ ও মুশফিক আহমেদ।

এছাড়াও তামিম আদনান সামাজিক সংগঠনের পাশাপাশি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বিসিবি এর পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল এবং সিলেট মহানগর আওয়ামীলীগের সদস্য ও সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদারের রাজনৈতিক দলের সিলেট মহানগর ছাত্রলীগ কর্মী হিসেবে যুক্ত রয়েছেন।

0Shares