নগরীতে আওয়াঈদ আল-খায়ের সমাজ কল্যাণ সংস্থা উধ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১:১৭ পূর্বাহ্ণ, এপ্রিল ২৮, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে আওয়াঈদ আল-খায়ের সমাজ কল্যাণ সংস্থা’র (রেজি নং- সিল-১৩২৫/১৯) উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (২৬ এপ্রিল) বাদ এশা ও তারাবির নামাজ শেষে মজুমদারপাড়া ঘাসিটুলা এলাকার কেন্দ্রীয় কার্যালয় থেকে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

আওয়াঈদ আল-খায়ের সমাজ কল্যাণ সংস্থার চেয়ারম্যান মাওলানা কাউসার হুসেন সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ২০১৭ সাল থেকে প্রতিষ্ঠিত এই সংগঠন গরীব-দুঃখী মানুষের জন্য ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে। বৈশ্বিক করোনা মহামারির শুরুরপ্রাক্কালেও সমাজের অসহায় ও দুঃখী মানুষের পাশে রয়েছে এই সংগঠন। অসহায় মানুষ যারা তাদের অসহায়ত্বের কথা আমাদের জানিয়েছেন আমরা তাদের সাধ্যমত সহযোগিতা করার চেষ্টা করেছি।

গরীব ও দুঃখী মানুষের ছেলে-মেয়েদের বিয়ের জন্যও অত্র সংগঠন সাহায্য করে যাচ্ছে। সিলেটের অনেক মসজিদে ওযুর ব্যবস্থা, গোসল খানা, টিউভয়েল স্থাপনও করা হয়েছে। অনেক শিক্ষার্থী ও ভালো ফলাফলকারীদের শিক্ষার ব্যবস্থা করে দেওয়া হচ্ছে।

তিনি বলেন, যুবকরা যাতে ভুল পথে পা না বাড়ায় সেজন্য সংগঠনের মাধ্যমে তাদের জন্য বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। অনেককে স্বাবলম্বী করে দিতে রিক্সা, পান দোকান সহ বিভিন্ন ধরনের সহযোগিতা দেওয়া হচ্ছে। আমরা আপনাদের সকলের দোয়া ও সহযোগিতায় সংগঠনের কার্যক্রমকে আরো সমৃদ্ধি করার পথে নিয়ে যেতে চাই।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা নাসিরুউদ্দিন খান, তরুণ সমাজ সেবক ও সংগঠনের অর্থ সম্পাদক আব্দুল মালেক, সদস্য হারুনুর রশিদ রাজু, মইনুদ্দিন খান টিপু, মিজানুর রহমান মিজান, হাসানুদ্দিন খান রোমান, রহিম বক্স প্রমুখ।

0Shares