কাউন্সিলর লায়েকের  চাচাতো ভাইয়ের উপর দুবৃত্তদের হামলা

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, মে ৩, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেট সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েকের চাচাতো ভাইয়ের উপর দুর্বৃত্তরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় লায়েকের চাচাতো ভাই শাকির আহমদ গুরুতর আহত হয়ে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা রয়েছেন। রোববার (২ এপ্রিল) দিবাগত রাত আনুমানিক ১১ টার দিকে নগরীর মুন্সিপাড়ায় এলাকায় ১৫ নং বাসায় হামলা এ হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ করেছেন কাউন্সিলর লায়েক।

তিনি বলেন গত সিসিক নির্বাচনে পরাজিত হওয়ায় পর প্রতিপক্ষের লোকজন একের পর এক হামলা চালাচ্ছে বলে অভিযোগ করে সিসিকের এ কাউন্সিলর লায়েক। তিনি বলেন বলেন, ‘শামিম এবং শাহিনের নেতৃত্বে চাচাতো ভাইয়ের উপর হামলা করা হয়েছে। আমার ভাইয়ের অবস্থা গুরুতর।

এদিকে এ মামলার ঘটনায় সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানায় লিখিত অভিযোগ  দেওয়া হয়েছে বলেও জানান তিনি। অভিযোগের সত্যতা নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, ‘আজ (সোমবার) সন্ধ্যার দিকে লিখিত অভিযোগের প্রেক্ষিত মামলা রেকর্ড করা হয়েছে।

অপরদিকে আহত শাকির বলেন, ‘আমি এসময় একা হাঁটছিলাম। হঠাত করে শামিম এবং আরও কয়েকজন এসে আমার উপর হামলা চালায়। তারা আমাকে বেধড়ক মারধর করে আহত করে ফেলে যায়।’ এর আগে গত ২৩ এপ্রিল সিলেট সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েকের বাসায় হামলা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ২০/২৫ জন দুর্বৃত্ত নগরীর মুন্সিপাড়ায় লায়েকের বাসায় হামলা করে। এসময় কাউন্সিলের বাসাসহ আশাপাশের আরও কয়েকটি বাসা ভাংচুর করে তারা। তখন লায়েকের অভিযোগ করেছিলেন, বিএনপি-জামায়ত নেতারা এই হামলা চালিয়েছে।  – প্রেস বিজ্ঞপ্তি

0Shares