জগন্নাথপুরে দুইপক্ষের সংঘর্ষে আহত ১৫

dial dial

sylhet

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, মে ১৭, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের মোহাম্মদগঞ্জ বাজারে সোমবার (১৭ মে) দুইপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর আহত ৫ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গুরুতর আহতরা হলেন- আশিক মিয়া (৫৫), রফিক উদ্দিন হাসিম (৫০), এতিফুল মিয়া (৪০), আনু মিয়া (৩৮) ও উজ্জ্বল মিয়া (২৮), অপরাপর আহতরা স্হানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়ন ও ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের সীমান্তে অবস্থিত জগন্নাথপুর উপজেলার মোহাম্মদগঞ্জ বাজারে জগন্নাথপুর উপজেলার কচুরকান্দি গ্রামের ফজিজুল ইসলাম ও ছাতক উপজেলার পূর্ব বসন্তপুর গ্রামের খালিছ মিয়ার মধ্যে সরকারি জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সম্প্রতি বিরোধীপূর্ণ ওই জায়গায় জোরপূর্বক খালিছ মিয়ার লোকজন দোকানঘর নির্মাণ করে। সোমবার অবৈধ দোকানঘর পরিদর্শনে যান ইউনিয়ন ভূমি কর্মকর্তা কৃষ্ণ কান্তি দাশ। কিন্তু তিনি ঘটনাস্থলে পৌঁছার আগেই দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

মীরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হক শেরিন বলেন, বিরোধপূর্ণ সরকারি জায়গা চিহ্নিত করতে আমি লিখিতভাবে জেলা প্রশাসকের নিকট আবেদন করি। এর প্রেক্ষিতে প্রশাসনের নির্দেশে ইউনিয়ন ভূমি কর্মকর্তা সরেজমিনে সেখানে যান। সরকারি জায়গায় অবৈধভাবে দোকানঘর নির্মাণ করা হয়েছে।

মীরপুর ইউনিয়নের ভূমি কর্মকর্তা কৃষ্ণ কান্তি দাশ বলেন, সরকারি জায়গায় অবৈধভাবে দোকানঘর নির্মাণের খবর পেয়ে ঘটনাস্থলের উদ্দেশে রওয়ানা হই। কিন্তু সেখানে পৌঁছার আগেই সংঘর্ষের খবর পেয়ে ফিরে আসি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

0Shares