কথা কাটাকাটির জের ধরে এক চাইনিজ নাগরিক নিহত

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, মে ১৮, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেট নগরীর পাঠানটুলা এলাকায় ছুরিকাঘাতে উই ওয়েন টাও নামের এক চায়না নাগরিক নিহত হয়েছেন। সকাল সোয়া ৮ দিকে ২জন চাইনিজ নাগরিক এর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে একে অপরকে ছুরিকাঘাত করলে নিহত হন চাইনিজ নাগরিক উই ওয়েন টাও।

মঙ্গলবার (১৮ মে ২০২১ইং) সকাল সোয়া ৮টার দিকে পশ্চিম পাঠানটুলাস্থ নিবাস বি- ১১ ৯নং বাসায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, মারামারি সময় উই ওয়েন টাও কে ধারালো ছুরি দিয়ে ঝুয়ে শাও এর গলার পিছনে, ডান পায়ের উরুতে আঘাত করে রক্তাক্ত জখম করে। ঝুয়ে শাও পরবর্তীতে ছুরি কেড়ে নিয়ে উই ওয়েন এর বুকের বাম পাশে উক্ত ছুরি দিয়ে আঘাত করে গুরুত্বর রক্তাক্ত জখম করে।

মঙ্গলবার (১৮ মে) দুপুর ১টায় কোতোয়ালি থানা পুলিশ ও পিবিআই সিলেটের একটি দল ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। এসময় হামলাকারী মি.চাওকে (৪৮) রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে পুলিশ। তারা দুজনই ওই বাসার ৫ম তলায় বসবাস করে আসছেন। পাঠানটুলার ওই বাসায় থাকা চাইনিজ শ্রমিকরা কুমারগাঁওস্থ বিদ্যুৎ প্লান্টে কাজ করতেন।

নিহতের খবর শুনতে পেরে  স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। তার বুকের মাঝামাঝি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও অন্য চায়না নাগরিকের শরীরের একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাকে উদ্ধার করেছে পুলিশ। এসময় ফ্লাট থেকে ২টি ছোরা উদ্ধার করা হয়।

0Shares