যুবদল নেতা রনি ও সাহেলকে গ্রেফতারে সদর উপজেলা যুবদলের নিন্দা

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, মে ১৮, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহ্বায়ক বাবর আহমদ রনি ও যুগ্ম আহ্বায়ক সাহেল আহমদকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট সদর উপজেলা যুবদল।

মঙ্গলবার (১৮ মে) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃবৃন্দ এই প্রতিবাদ জানান।  বিবৃতিতে সিলেট সদর উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাসনাত, যুগ্ম আহবায়ক সালেক আহমদ খালেক, কামাল আহমদ, মোঃ মঈন আহমদ, শাহজাহান আহম জুয়েল, জামাল আহমদ, আলিউর রহমান আলী, আব্দুল আহাদ রানা, নুরুল আলম, তারেক আহমদ, আহবায়ক কমিটির সদস্য, জইন উদ্দিন, জাকির হোসেন, শামছু উদ্দীন, সিদ্দিকুর রহমান রুহেল, দেওয়ান রফিক, বিল্লাহ হোসেন বিল্লাল, রাজু আহমদ, ডালিম চৌধুরী, ফয়জুল ইসলাম, কাউছার আহমদ, আজির উদ্দিন বলেন, দেশে যখনই সরকারের একের পর এক আগ্রাসী তৎপরতার প্রতিবাদ করা হয়, তখনই বর্তমান সরকার পুলিশ বাহিনী দিয়ে জাতীয়তাবাদী আদর্শের সৈনিদের উপর হামলা-নির্যাতন চালায়। সব রাষ্ট্রেই মত প্রকাশের স্বাধীনতা থাকে অথচ এই ফ্যাসিস্ট সরকার বিরুদ্ধে যারাই স্বাধীন মত প্রকাশ করছে তাদের উপর নির্যাতন করা হচ্ছে।

এরই ধারাবহিকতায়ও দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের আহ্বায়ক বাবর আহমদ রনি ও যুগ্ম আহ্বায়ক সাহেল আহমদকে গ্রেফতার করেছে পুলিশ। যা অত্যন্ত নিন্দনীয় ও গর্হিত কাজ। নেতৃবৃন্দ অবিলম্বে তাদের উপর দায়েরকৃত মামলা প্রত্যাহারের জোর দাবি জানান এবং নিঃশর্ত মুক্তি দাবি করেন। বিজ্ঞপ্তি

0Shares