সিলেট অভিমুখী প্রাইভেট কারের ধাক্কায় নিহত তিন

dial dial

sylhet

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, মে ২০, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ট্রাকের পেছনে সিলেট অভিমুখী প্রাইভেট কারের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। আজ বৃহস্পতিবার (২০ মে) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার আমতলী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন পটুয়াখালীর বাসিন্দা মো. সাগর (৩৫), তাঁর স্ত্রী শিরিন আক্তার (২৮) ও প্রাইভেট কারের চালক মোহাম্মদ বিল্লাল সরকার (৩৫)। নিহত চালকের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার কোম্পানীগঞ্জের বড়আলমপাড়া এলাকায়। আহত ব্যক্তিরা হলেন নিহত শিরিনের সন্তান নাবা আক্তার (১০) ও বোন সুমী আক্তার (১৮), স্বজন মো. জুলহাস (২৮) ও মো. নয়ন (২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আমতলী পুলিশ ফাঁড়ি এলাকায় মহাসড়কের ওপর সিলেট অভিমুখী একটি ট্রাক দাঁড়ানো ছিল। সিলেটগামী একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে প্রাইভেট কারের চালক মোহাম্মদ বিল্লাল সরকার মারা যান। আহত সাগর ও তাঁর স্ত্রী শিরিনকে উদ্ধার করে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর পথে তাঁরা মারা যান। হতাহত সবাই প্রাইভেট কারের যাত্রী ছিলেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবু কাউসার বলেন, আহত নাবা ও সুমিকে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আহত জুলহাস ও নয়নকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

0Shares