দক্ষিণ সুরমায় মোটরসাইকেলে ইয়াবার চালান, আটক ২

dial dial

sylhet

প্রকাশিত: ৯:১৯ পূর্বাহ্ণ, মে ২৩, ২০২১

ডায়ালসিলেট::সিলেটে ভয়ঙ্কর হয়ে উঠছে মাদক ব্যবসা। প্রাইভেটকার, সিএনজি অটোরিকশা, মোটরসাইকেলের মাধ্যমে চলছে মরণেশা ইয়াবা, গাঁজার রমরমা ব্যবসা।

মহানগর পুলিশের সাড়াশি অভিযানে দক্ষিণ সুরমা থেকে দুইজনকে আটক করেছে পুলিশ।
এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৪৩০ পিস ইয়াবা ও ১২০ গ্রাম গাঁজা উদ্ধার করে।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শুক্রবার (২১ মে) থানায় মাদক আইনে মামলা দায়ের করে। শনিবার (২২ মে) সকালে পুলিশ গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।
এরআগে শুক্রবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে আনোয়ার জাহেদ সুমনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মাদক মামলা রয়েছে। এসময় পুলিশ মাদক পরিবহন ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল নম্বর (সিলেট হ-১১-১১৮৪) আটক করে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, জকিগঞ্জের মৃত বোশারত আলীর ছেলে নজরুল ইসলাম (৩৪) ও জালালাবাদ থানাধীন পাঠানটুলা গুয়াবাড়ী কোচারপাড়ার আব্দুল মতিনের ছেলে আনোয়ার জাহেদ সুমন (৩৩)।

বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম বলেন, গোপন তথ্যে পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ২জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা সিলেটের বিভিন্নস্থান থেকে মাদক সংগ্রহ করে মোটরসাইকেল দিয়ে মাদক সেবী ও ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিলো।

0Shares