ফিলিস্তিনে ইসরাইলের বর্বরোচিত হামলার প্রতিবাদে সুরমা বয়েজ ক্লাবের মানববন্ধন

dial dial

sylhet

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, মে ২৩, ২০২১

আন্তর্জাতিক ডেস্ক

 

ফিলিস্তিনের ভূমিতে ইসরাইলের বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে সুরমা বয়েজ ক্লাব। গত ২৩ মে সিলেট নগরীর কলবাখানী এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, মসজিদুল আকসাসহ ফিলিস্তিনি ভূমিতে একের পর এক হামলা করে ইসরায়েল মুসলিমদের বিরুদ্ধে ক্রুসেড ঘোষণা করেছে। ইসরায়েলের সামরিক বাহিনীর হামলায় ২৫০ এরও অধিক সাধারণ ফিলিস্তিনি নিহত হয়েছে। নিহতদের মধ্যে রয়েছেন শিশু এবং নারী। বিশ্ব নেতাদের কাছে আমাদের দাবি হল ইসরায়েলকে সন্ত্রাসী দেশ হিসেবে আখ্যায়িত করা হোক এবং ভবিষ্যতে যেন এমন হামলা আর না করা হয় সে জন্য সঠিক পদক্ষেপ গ্রহণ করা হোক। মুসলমানদের ওপর এমন উদ্ধত আচরণ মেনে নেওয়া যায় না। পাশাপাশি বিধ্বস্ত ফিলিস্তিনিদের পাশে দাঁড়াতে সব দেশকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।
সুরমা বয়েজ ক্লাব এর সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছের সভাপতিত্বে ও সাবেক সহ সভাপতি গোপাল বাহাদুরের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, এডভোকেট সোহেল আহমদ চৌধুরী, সুরমা বয়েজ ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, আব্দুল কাইয়ুম, মির্জা জহির বেগ, জুম্মা খান কানু, মখলিছুর রহমান, সুরমা বয়েজ ক্লাবের সদস্য সুমন বাহাদুর, যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ, হারুন গাজী, তারেক আহমদ, জাহাঙ্গীর আলম, শফিকুর রহমান, জামাল, তুহিন, অর্ণব, তুষার প্রমুখ।

 

বিজ্ঞপ্তি

0Shares