প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক উন্নয়ন করেছেন সিলেটের খেলাধুলায়

dial dial

sylhet

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, মে ২৪, ২০২১

ডায়াল সিলেট ডেস্ক ::

সিলেটের খেলাধুলায় ব্যাপক উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, ইউনাইটেড ফুটবল একাডেমীর সভাপতি ও সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রত্যাশী শমশের জামাল বলেছেন, “সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা দেশের খেলাধুলা বিকাশে আন্তরিক। সারা দেশে ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। সিলেটেও বর্তমান সরকার খেলাধুলায় ব্যাপক উন্নয়ন করেছেন এবং এ ধারাবাহিকতা অব্যাহত রয়েছে।”
শমশের জামাল আরো বলেন, “যাদের বিত্ত এবং চিত্ত আছে তাদের সবার উচিত সাধ্যমত যুব সমাজকে বিপদগামী থেকে রক্ষা করতে খেলাধুলায় পৃষ্টপোষকতা করা। খেলোয়াড়দের উচিত আগে লেখাপড়া এবং পড়ে খেলাধুলা।”
তিনি সোমবার (২৪ মে) দক্ষিণ সুরমা সিলেট পলিটেকনিক্যাল মাঠে দক্ষিণ সুরমা ফুটবল একাডেমীর সাথে সৌজন্য সাক্ষাৎকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
দক্ষিণ সুরমা ফুটবল একাডেমীর আক্কাছ উদ্দিন আক্কাইর এবং লাউয়াই স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তারের যৌথ উপস্থপনায় বক্তব্য রাখেন, সাবেক জেলা দলের ফুটবল খেলোয়াড় নাসির উদ্দিন, বেকরী এসোসিয়েশনের সদস্য গিয়াস উদ্দিন, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সিনিয়র সহ সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী শিপলু, ক্রীড়া সম্পাদক লায়েক আহমদ প্রমুখ। এসময় তিনি তার পক্ষ থেকে দক্ষিণ সুরমা ফুটবল একাডেমীকে ফুটবল সহ ক্রীড়া সামগ্রী প্রদান করেন।

বিজ্ঞপ্তি

0Shares