দ্রুত শিক্ষা প্রতিষ্ঠানগুলো খুলে দেওয়ার দাবি

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, মে ২৭, ২০২১

ডায়াল সিলেট ডেস্ক ::

বৃহস্পতিবার (২৭ মে) নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গত দেড় বছর ধরে শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকার কারণে শিক্ষার্থীরা পড়াশোনা মারাত্মক ক্ষতির সম্মুখীন হচ্ছে পাশাপাশি বিভিন্ন অপকর্মে লিপ্ত হচ্ছে। এটা তাদের ক্যারিয়ার ধ্বংসের সাথে সমাজকে অবনতির দিকে ঠেলে দিচ্ছে। দেশের বিভিন্ন কলকারখানা, গার্মেন্টসশিল্প, ব্যবসা প্রতিষ্ঠান, মার্কেটগুলো স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে খুলে দিলে ও শিক্ষা প্রতিষ্ঠানগুলো বন্ধ রাখা হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানগুলো দ্রুত স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে খুলে দেওয়ার আহ্বান জানিয়ে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক ছাত্রনেতা আফজাল হোসাইন কামিল।

 

মহানগর সভাপতি সাইফুল ইসলাম জলিলের সভাপতিত্বে ও সেক্রেটারী লিটন আহমদ জুম্মানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস সিলেট মহানগর সাধারণ সম্পাদক হাফিয মাওঃ তাজুল ইসলাম হাসান। ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলা সভাপতি ফখরুল ইসলাম, শাবিপ্রবি সভাপতি জাকারিয়া হোসাইন জাকির, সাবেক মৌলভীবাজার শহর সভাপতি আব্দুল কাইয়ুম, খেলাফত মজলিস সিলেট মহানগর বায়তুলমাল সম্পাদক মাসুদ আহমদ, ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলা সেক্রেটারি শাহাবউদ্দীন, পূর্ব জেলা সেক্রেটারি রুহুল আমিন, পশ্চিম জেলা সাবেক সেক্রেটারি আব্দুর রহিম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস বিমানবন্দর থানা সভাপতি আব্দুর রহমান, কতোয়ালি থানা সেক্রেটারি মাওঃ আবুল কালাম আজাদ, ছাত্র মজলিস সিলেট মহানগর বায়তুলমাল ও প্রচার সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী, প্রকাশনা ও মাদ্রাসা কার্যক্রম সম্পাদক মোস্তফা আহমদ সোহান, পূর্ব জেলা প্রকাশনা ও মাদ্রাসা কার্যক্রম সম্পাদক মুজিবুর রহমান, ইমদাদুল হক ইমরান, মিজানুর রহমান, সাজিদুর রহমান, মুহিবুর রহমান রায়হান, আব্দুল মুকিত প্রমুখ।

বিজ্ঞপ্তি

0Shares