সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই জাতীয় পার্টির কর্মী বাবুল

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, মে ২৭, ২০২১

ডায়াল সিলেট ডেস্ক ::

নজরুল ইসলাম বাবুল গতকাল (২৬ মে) বুধবার ফেঞ্চুগঞ্জ উপজেলার ৪নং উত্তর কুশিয়ারা ইউনিয়নের পশ্চিম মল্লিকপুরে ও ফেঞ্চুগঞ্জের মাইজগাঁওয়ে পৃথক মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন সমূহের নেতাকর্মীকে দলের সিদ্ধান্ত মেনে জাতীয় পার্টিকে সুসংহত করার লক্ষ্যে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য, সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী নজরুল ইসলাম বাবুল বলেছেন, বাংলাদেশের সাবেক সফল রাষ্ট্রপ্রতি পল্লীবন্ধু হোসেইন মুহাম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়নে জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মী বদ্ধপরিকর রয়েছেন। আমি জাতীয় পার্টির একজন কর্মী হিসেবে সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। যদি পার্টি আমাকে মনোনয়ন না দেন তবুও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নির্দেশে আমি পার্টির নেতাকর্মী সহ এই আসনের জনগণের কল্যাণে কাজ করে যাবো ইনশাআল্লাহ। এবং লাঙ্গল প্রতীক নিয়ে যেই আসুন আমি তাঁর পক্ষে কাজ করে যাবো।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জাতীয় পাটির চেয়ারম্যানের উপদেষ্টা এডভোকেট মো. গিয়াস উদ্দিন আহমদ, মো. আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন খালেদ, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক খান, এডভোকেট মো. আব্দুর রহমান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আব্দুস শহিদ লস্কর বশীর, ফেঞ্চুগঞ্জ বাজার বনিক সমিতির আহ্বায়ক আব্দুল বারী।

পৃথক মতবিনিময় সভায় অন্যানদের বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন নজরুল ইসলাম চুনু, দুলাল মিয়া, আতাউর রহমান, রুহেল আহমদ, সিদ্দেক আলী, ছানু মিয়া, মুন্না আহমদ, সেজান আহমদ, আবুল কালাম মেম্বার, আব্দুল মতিন, হাসানুর রশিদ হাসান, শাহিন আহমেদ, কয়েস আহমদ, শামিম আহমদ, আরিফুজ্জামান মিসবাহ, ফয়সল আহমদ, আল আমিন মিন্টু, কিনুর আহমেদ, শিপলু মিয়া, শিপন মিয়া, রাজু মিয়া, আব্দুল আহাদ প্রমুখ। পরে নজরুল ইসলাম বাবুল কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে ফেঞ্চুগঞ্জ বাজারে দিনভর গণসংযোগ করেন।

বিজ্ঞপ্তি

0Shares