দক্ষিণ সুরমায় কমিউনিটি পুলিশিং ফোরাম ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত 

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, মে ২৯, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নে ১নং ওয়ার্ড় কমিউনিটি পুলিশিং ফোরাম ও বিট পুলিশিং উদ্যোগে দি এশিয়া ফাউন্ডেশনের অর্থায়নের ও আইড়িয়া বাস্তবায়নে দক্ষিণ সুরমা থানার সার্বিক সহযোগীতায়, উগ্রবাদ প্রতিহতকরণে কমিউনিটি পুলিশিংয়ের গুরুত্ব ও নাগরিক সহায়তা প্রয়োজনীয়তা বিষয়ক ও বিট পুলিশিং সভা (২৯) মে শনিবার দুপুরে ধরাধরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

ধরাধরপুর সমাজ কল্যাণ সমিতির সভাপতি আহমদ হোসেন রেজা’র সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড় কমিউনিটি পুলিশিং ফোরাম ও বিট পুলিশিং সভাপতি কামাল উদ্দিন রাসেল এর পরিচালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকতা মনিরুল ইসলাম।
তিনি বলেন, আদর্শ গ্রাম গড়তে হলে আদর্শ মানুষের প্রয়োজন,সমাজ থেকে অপরাধ নির্মূল করতে হলে পুলিশ কে সহয়োগিতা করতে হবে। পুলিশ জনগণের সেবক হিসাবে কাজ করবে,সেবা পুলিশের ধর্ম,তিনি কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দকে সেচ্ছার হওয়ার আহবান জানান।

বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড় কমিউনিটি পুলিশিং ফোরাম ও বিট পুলিশিং সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা কামাল,দক্ষিণ সুরমা থানা এস আই স্নেহাশীষ পৈত্য, আইড়িয়া পিস প্রকল্প প্রশিক্ষণ পিয়া শ্যাম,উওর ধরাধরপুর জামে মসজিদের মুতায়ালী হাজী আবুল বসর,প্রবীণ মুরব্বী আব্দুল মোমিন কালা মিয়া,হুসেন আলী,খসরু মিয়া।

ফখরুল ইসলাম,বদরুল আলম তুহিন,রুহুল আমিন,মহিলা সদস্য শিমা বেগম,প্রজন্ম স্পোর্টস এন্ড কালচার্রাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের সদস্য লিটন আহমদ,মাহের আহমদ,আব্দুর রহমান,মাহফুজ আহমদ,খালেদ মোমিন প্রমুখ।

 

বিজ্ঞপ্তি

0Shares