বিশ্বনাথে তালতো ভাইয়ের হামলায় যুবক আহত

dial dial

sylhet

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, মে ৩০, ২০২১

নিজস্ব প্রতিবেদক::

সিলেটের বিশ্বনাথে তালতো ভাইয়ের কোদালের কোপে আহত হয়েছেন এক যুবক। আহত যু্বকের নাম শিপন আহমদ (৩০), তিনি বিশ্বনাথের রামপাশা ইউনিয়নের পুরানগাঁও গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ মে) পুরানগাঁও গাছতলা পয়েন্টে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাৎক্ষণিক মখলিছ ও আপ্তাব আলী নামে দু’জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শিপনের বড়ভাই সেবুল আহমদ বলেন, একই গ্রামের মৃত ছাইম উল্লাহর ছেলে মনছব আলীর শালিকা বিয়ে করেন তাদের সৌদি প্রবাসী বড়ভাই। সম্প্রতি তিনি মারা গেলে, মনছব আলী তিনি তার শালিকাকে অন্যত্র বিয়ে দিয়ে তাদের কাছে তিন লক্ষ্য টাকা চাঁদা দাবি করেন। বেশ কিছুদিন ধরে এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। ঘটনার দিন বাড়ি থেকে নকিখালি যাবার পথে তাদের বাড়ির সামনে শিপনের গতিরোধ করেন মনছব আলী, তার ভাই মখলিছ আলী, আপ্তাব আলী, ছেলে ধন মিয়া ও ভাইপো আল-আমীন। এসময় তারা তাকে গাড়ি থেকে নামিয়ে কোদাল ও দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় শিপন আহমদ’কে উদ্ধার করেন।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান জানান, এ ঘটনায় ইতিমধ্যে দু’জন গ্রেফতার হয়েছে। চলমান আছে মামলার প্রক্রিয়া।

0Shares