ওসমানী হাসপাতাল থেকে ৯ দালাল গ্রেপ্তার

dial dial

sylhet

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ, জুন ১, ২০২১

ডায়ালসিলেট ::

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান পরিচালনা করে ৯ দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৩১ মে) সাড়ে ১১টার দিকে এ অভিযান পরিচালনা করে কোতোয়ালী মডেল থানা।

পুলিশ জানায়, সোমবার লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ, এসআই টি এম আল-আমিনের নেতৃত্ব একদল পুলিশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় অভিযান পরিচালনা করে এই ৯ দালালকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গ্রেপ্তারকৃতরা ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল রোডস্থ বিভিন্ন ফার্মেসীর দালাল। দীর্ঘদিন থেকে তারা হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদেরকে বিভিন্ন কৌশলে তাদের প্রতারণার ফাঁদে ফেলে। তাদেরকে বিভিন্ন ভাবে প্রলুদ্ধ করে হাসপাতাল থেকে সুযোগ সুবিধা দেওয়ার নাম করে প্রতারণা করে আসছে। তাদের সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন ফার্মেসী থেকে বাকীতে ঔষধ প্রদান করে নিরীহ চিকিৎসা প্রার্থী লোকদের টাকা পয়সা হাতিয়ে নেয় বলেও জানায় পুলিশ।

গ্রেফতারকৃত দালালদের মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- গোলাপগঞ্জ উপজেলার কালীজুড়ি গ্রামের মো. তাহির আলীর ছেলে মো. আমির আলী, বিশ্বনাথ উপজেলার দক্ষিণ মিরের চরের গৌউস আলীর ছেলে সোহেল (৩৬), নগরের পশ্চিম কাজলশাহ এলাকার লাভলু মিয়ার ছেলে তামিম আহমদ (৩০), একই এলাকার মৃত মোজাম্মেল আলীর ছেলে মো. কামাল আহমদ (৪৭), সদর উপজেলার মৃত আ. ছাত্তারের ছেলে মো. জালাল উদ্দিন (২৮), সুনামগঞ্জ সদর উপজেলার মৃত রফিকুল ইসলামের ছেলে শাহীন আহমদ (৩০), জকিগঞ্জ উপজেলার মৃত মতিউর রহমানের ছেলে আবুল কালাম (২৮), বালাগঞ্জ উপজেলার করচারপাড়ের মৃত জামাল উদ্দিনের ছেলে সালেহ আহমেদ (৩৪), মেহেরপুর জেলার গাংনী উপজেলার বানিয়াপুকুরের মো. বাদলের ছেলে মো. রাকিবুল ইসলাম (২২)।

0Shares