কমলগঞ্জে বিষপানে যুবকের মৃত্যু

dial dial

sylhet

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, জুন ১, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ১ নম্বর রহিমপুর ইউনিয়নের কালেঙ্গা গ্রামে বিষপানে মানসিক রোগের আক্রান্ত টুটুল মিয়া (৩৫) এক যুবকের মৃত্যু হয়েছে।

দুইদিন ধরে চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার (১ জুন) ভোররাত সাড়ে ৩টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি রহিমপুর ইউনিয়নের কালেঙ্গা গ্রামের মৃত তাহির মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, টুটুল দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। সবার অজান্তে গত রোববার সকাল ১০টায় বিষপান করলে তাকে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে দুইদিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়।

রহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল জানান, টুটুল কয়েক বছর ধরে মানসিক রোগে ভুগছিলেন। পরিবারের সবার অজান্তে ঘরে থাকা বিষ পান করলে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে দুইদিন চিকিৎসাধীন থাকার পর টুটুলের মৃত্যু হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড হয়েছে।

0Shares