আম্বরখানা হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির সংবর্ধনা

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, জুন ২, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেটস্থ দোয়ারা বাজার সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় আম্বরখানাস্থ হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক দেওয়ান রুশো চৌধুরীকে হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২জুন বুধবার বিকালে আম্বরখানাস্থ হুরায়রা ম্যানশনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির সভাপতি রোটারিয়ান নজির আহমদ আজাদের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মকবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক, সদর উপজেলা স্পোটর্স একাডেমী সিলেটের যুগ্ম সাধারণ সম্পাদক ও আম্বরখানাস্থ মেসার্স জুনেদ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর জুনেদ আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী হাজী মনির উদ্দিন, হাজী ফজর আলী, সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, বিশিষ্ট সমাজসেবী শম আলীনুর রশিদ, মোগলগাঁও ইউপির শালিশ ব্যাক্তিত্ব মো: ফজর আলী মেম্বার, কোষাধ্যক্ষ নাজির হোসেন চৌধুরী রিপন, খায়রুল আমিন, হাবিবুর রহমান রাজু, নাজমুল হোসেন, শেখ আব্দুর রহমান টিংকু, জালাল আহমদ, হারিছ আহমদ, মহসিন আহমদ, বেলাল আহমদ, শাহিন আহমদ, জামিল আহমদ, শেখ মামুন আহমদ, সামস উদ্দিন, রুমেল আহমদ, রুবেল আহমদ, তুহিনুর রহমান, ফয়সল আহমদ, শেখ শাহনুর আহমদ, মুজিদ আহমদ, আব্দুস সামাদ, সালেহ আহমদ, আরিফ আহমদ প্রমুখ। সভায় সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করেন অতিথিবৃন্দসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, গুণীজনকে সম্মান দিলে সম্মান পাওয়া যায়। তাছাড়া সামাজিক উন্নয়নে যারা ভূমিকা রাখেন তাদের কথা সবাই স্মরণ রাখেন। সিলেটস্থ দোয়ারা বাজার সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় আম্বরখানাস্থ হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক দেওয়ান রুশো চৌধুরীকে অভিনন্দন জানান বক্তারা।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা ইমাম উদ্দিন। শেষে দেশ ও জাতির কল্যান কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা সাইফুল ইসলাম।

বিজ্ঞপ্তি

0Shares