স্টান্ট শিল্পীদের ভরসা ও অর্থসাহায্য দেন ভাইজান! সালমান খান

dial dial

sylhet

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, জুন ৫, ২০২১

আর্ন্তজাতিক ডেস্ক ::

সালমান খান এর কাজ করার স্টাইলই আলাদা। এবার তিনি এগিয়ে এলেন করোনা ত্রাণে। সাহায্যের হাত বাড়িয়ে দিলেন স্টান্ট অ্যাসোসিয়েশনের এর যে অসংখ্য শিল্পীর দিকে। টাকা চলে যাবে সবার ব্যাঙ্ক অ্যাকাউন্টে!

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বড় ক্ষতির মুখে হিন্দি বিনোদন জগত। বড় তারকারা এই ধাক্কা সামলে নিতে পারলেও, প্রায় না খেতে পাওয়া অবস্থা হয়েছে ইন্ডাস্ট্রির দিন আনি দিন খাই মানুষগুলোর। এই অসহায় মানুষের পাশে এসে দাঁড়ালেন সালমান খান। স্টান্ট আর্টিস্টদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সলমান খান। শ্যুটিং বন্ধ থাকার কারণে স্টান্ট অ্যাসোসিয়েশনের-এর যে অসংখ্য শিল্পীর রোজগার বন্ধ হয়ে গিয়েছে তাঁদের অর্থ সাহায্য করবেন ভাইজান।

অ্যাসোসিয়েশনের সদস্যদেক ব্যাঙ্ক অ্যাকাউন্টে সরাসরি টাকা ট্রান্সফার করে দেবেন সলমান।’ উল্লেখ্য, গতবছর দেশজোড়া লকডাউনের সময়ে এই স্টান্ট শিল্পীদের অর্থ সাহায্য করেছিলেন টাইগার স্রফ এবং অজয দেবগন। ৩৫০জন সদস্যের হাতে শুধু অর্থ নয়, তাঁরা পৌঁছে দিয়েছিলেন রেশনও। অন্যদিকে অক্ষয় কুমার এই সব শিল্পীর স্বাস্থ্যবিমার খেয়াল রাখছেন। এখানেই শেষ নয়। ফ্রন্টলাইন কর্মীদের জন্যে ফুড ট্রাকের বন্দোবস্ত করেছেন সলমান খান। তাঁদের হাতে তুলে দিয়েছেন খাবারের প্যাকেট যেখানে ছিল চা, মিনারেল জল, বিস্কুট, স্ন্যাক্স।

0Shares