সিলেটে ঝুমঝুম বৃষ্টি, কমেছে গরম

dial dial

sylhet

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ, জুন ৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক : সিলেট ও আশপাশের এলাকায় সকাল থেকে ভারি বর্ষণ হয়েছে। এতে কয়েক দিনের গরমও কমেছে। এদিকে আজ সন্ধ্যা পর্যন্ত সিলেটসহ দেশের বিভিন্ন এলাকায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

শনিবার (৫ জুন) সকাল সোয়া ৮টার দিকে ঝুমঝুম বৃষ্টি শুরু হয়। আধা ঘণ্টা মুষলধারে বৃষ্টিপাতের পর কিছুটা কমে। এ রিপোর্ট লেখার সময় সকাল ১০টা পর্যন্ত গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল।

আজ সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় রাস্তায় অফিসগামী যাত্রীদের ভোগান্তি কম। তবে বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিজীবীদের বৃষ্টিতে ভিজেই কর্মস্থলে যেতে দেখা গেছে।

আবহাওয়া অধিদপ্তর বলছে, আজ সন্ধ্যা পর্যন্ত ঢাকা, ময়মনসিংহ, বরিশাল, সিলেট, খুলনা ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আবহাওয়ার পূর্বাভাস বলছে, রংপুর, দিনাজপুর, নীলফামারী, চাঁদপুর জেলাসহ ঢাকা, রাজশাহী ও খুলনা বিভাগে তাপপ্রবাহ কমতে পারে।

ঢাকা, রংপুর, দিনাজপুর, রাজশাহী, বগুড়া, টাঙ্গাইল, ফরিদপুর, মাদারীপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চাঁদপুর, কক্সবাজার, ময়মনসিংহ ও সিলেট অঞ্চলের নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্কসংকেত দেখাতে বলা হয়েছে।

0Shares