কোম্পানীগঞ্জে ভারতে প্রবেশ ও পাথর উত্তোলন, আটক ৮

dial dial

sylhet

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, জুন ৬, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক::

সিলেটের সীমান্তঘেঁষা উপজেলা কোম্পানীগঞ্জের ধলাই নদী থেকে অবৈধভাবে পাথর উত্তোলনের দায়ে ৪ জন ও ভারতীয় সীমান্তে প্রবেশ করে সুপারী চুরি করে নিয়ে আসার সময় ৪ জনসহ মোট ৮ জনকে আটক করেছে পুলিশ ও বিজিবি।

রবিবার (৬ জুন) সকালে গোপন তথ্যের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার পুলিশ অভিযান চালিয়ে অবৈধভাবে পাথর উত্তোলনের চেষ্টাকালে উপজেলার জাতেরটুক গ্রামের আব্দুর রশিদের ছেলে জাকারিয়া (৩২), একই এলাকার আব্দুল আমিনের ছেলে জাকারিয়া হোসেন (২৫), একই এলাকার তেরাব আলীর ছেলে আসাদ উদ্দিন (২০) ও রুস্তুমপুর গ্রামের জালাল মিয়ার ছেলে তারেক রহমানকে (২২) আটক করে পুলিশ।

অপরদিকে, একই দিনে ভারতে অনুপ্রবেশ করে ভারতীয় সুপারী নিয়ে ফেরার পথে উপজেলার কালাইরাগের আমিন খানের ছেলে আলী হোসেন (২৪), একই এলাকার মৃত হারিছ মিয়ার ছেলে নজির হোসেন (২১), একই এলাকার মৃত আরস মরম আলীর ছেলে আলী আকবর (২০) ও মখন মিয়ার ছেলে জুবায়েল আহমদ (২১) আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে বিজিবি। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৬০০ পিস ভারতীয় সুপারি উদ্ধার করা হয়।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছে পুলিশ ও বিজিবি। বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল।

ওসি বলেন, ভারতে অনুপ্রবেশ করে ভারতীয় সুপারি নিয়ে ফেরার পথে ৪ জন ও ধলাই নদী থেকে অবৈধভাবে পাথর উত্তোলন করার অপরাধে আরও ৪ জনসহ মোট ৮ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ/

0Shares