ড্র হলো আর্জেন্টিনা-চিলি আটকে গেল আর্জেন্টিনা

প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, জুন ৬, ২০২১

আন্তজাতিক ডেস্ক ::

আজ শুক্রবার ভোরে মুখোমুখি হয়েছি আর্জেন্টিনা ও চিলি। ল্যাটিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে সেই ম্যাচে প্রথমার্ধে দুই দল একটি করে গোল পেয়ে বিরতিতে গিয়েছিল। ম্যাচ শেষে একই ফলাফল নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছে দুই দলকে।

২৪তম মিনিটে লরেটো মার্টিনেজকে ডি বক্সে ফাউল করেন চিলির রক্ষণভাগের গিলের্মো মারিপান। ভার্চুয়াল অ্যাসিস্ট্যান রেফারির সিদ্ধান্তে পেনাল্টি পায় আর্জেন্টিনা। স্পটকিক থেকে ব্যক্তিগত ৭২তম গোল আদায় করে নেন অধিনায়ক লিওনেল মেসি। ঠিক ৩৬ মিনিটের সময় পাল্টা সুযোগ পেয়ে যান অ্যালেক্সিস সানচেজ। চার্লস আরাঙ্গেসের ফ্রিকিক থেকে গেরি মেডেলে হয়ে বল পান সানচেজ, যেখানে তাকে আটকানোর জন্য ছিল না কোনো রক্ষণভাগ খেলোয়াড়। ফলে পরাস্ত হতে হয় আর্জেন্টাইন গোলরক্ষকে। দ্বিতীয়ার্ধে অবশ্য খুব ধীরে এবং নিরাপদভাবে খেলেছে দুই দলই। তবে শেষ দিকে আর্জেন্টাইন অধিনায়ক মেসির তিনটি শট ঠেকিয়ে দেন চিলির গোলরক্ষক ব্রাভো। ফলে ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

পাঁচ ম্যাচের মধ্যে দ্বিত্যীয় ড্রয়ের স্বাদ পেয়েছে আর্জেন্টিনা। তালিকায় এখন ব্রাজিলের চেয়ে এক পয়েন্ট পিছিয়ে ১১ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান দুইয়ে। ৫ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে অবস্থান করছে চিলি।

ডিএস/পিএম

0Shares