ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার টিভি অভিনেতা

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, জুন ৬, ২০২১

আন্তজাতিক ডেস্ক ::

তারকাদের দেখে মানুষ ভালো কিছু শিখতে চেষ্টা করে, করার চেষ্টা করে। সেই তারকাই যখন মন্দ কাজে জড়িয়ে পড়েন সমাজের জন্য সেটি হয় আতংকের। প্রায়ই এমন ঘটনা দেখা যায় বিভিন্ন দেশের তারকারা নানা রকম অন্যায়ে জড়িয়ে বিতর্কিত হয়েছেন।

ভারতের এক অভিনেতা গ্রেপ্তার হলেন ধর্ষণের অভিযোগে। হিন্দি টেলিভিশন অভিনেতা পার্ল ভি পুরি। তিনি তুমুল জনপ্রিয় ‘নাগিন’ সিরিয়ালের বেশ আলোচিত অভিনেতা। তার বিরুদ্ধে মুম্বাইয়ের মালওয়ানি থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতে অভিনেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

সনি টেলিভিশনের ‘দিল কি নজর সে খুবসুরত’ ধারাবহিকের মাধ্যমে হিন্দি টেলিভশনের জগতে পরিচিতি পান পার্ল। তারপর একাধিক সিরিয়ালে অভিনেতা হিসেবে নজর কেড়েছেন। সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন একতা কাপুরের ‘নাগিন ৩’ ধারাবাহিকে মিহিরের চরিত্রে অভিনয় করে। সেই ধারাবাহিকের পার্লের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি।

‘নাগিন’ ধারাবাহিকের প্রযোজক একতা কাপুরও পার্লের সঙ্গে ছবি পোস্ট করে জানান, অভিনেতা সম্পূর্ণ নির্দোষ। তাকে ফাঁসানো হয়েছে। একতার দাবি, নাবালিকার মা প্রকাশ্যে স্বীকার করেছেন পার্ল নির্দোষ। তার স্বামী মেয়েকে কাছে রাখার জন্য পার্লকে অন্যায়ভাবে ফাঁসিয়েছে।

ডিএস/পিএম

0Shares