জিয়ার শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ইমদাদের শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত: ৭:০২ অপরাহ্ণ, জুন ৬, ২০২১

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী শনিবার বিকেলে নগরীর জেলরোড এলাকায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ খাতা, কলম, স্কেল, পেন্সিল, রং পেন্সিল, কার্টার ও রাবার বিতরণ করা হয় বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ।

মাওলানা গোলাম কিবরিয়ার পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, যুব বিষয়ক সম্পাদক মীর্জা বেলায়েত হোসেন লিটন, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আকিরুল ইসলাম চৌধুরী জিসান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন, ১৬নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক কনক কান্তি দাশ, যুগ্ম আহবায়ক মিলন মির্জা ও সদস্য হাফিজুর রহমান হাফিজ, ১৫নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক ইসমাঈল হোসেন, যুগ্ম আহবায়ক মোস্তাক আহমদ ও সদস্য সচিব ফাহিম আহমদ, ১৭নং ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম আহবায়ক আব্দুল গণি সুমন প্রমূখ।

শিক্ষা উপকরণ বিতরণকালে উপস্থিত অতিথিবৃন্দ বলেন, করোনা মহামারীর এই দুঃসময়ে সবকিছু খুলে দিয়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে জাতিকে মেধাশূন্য করার ষড়যন্ত্র চলছে। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রাজনৈতিক দর্শন ছিল শিক্ষার হার বৃদ্ধির মাধ্যমে একটি শক্তিশালী প্রজন্ম গড়ে তোলা। বিএনপি শহীদ জিয়ার সেই দর্শন আজো লালন করে আসছে। বিপরীতে ক্ষমতাসীন সরকার শিক্ষা ব্যবস্থাকে পুরোপুরি ধ্বংস করে দিচ্ছে। এ থেকে শিক্ষার্থীদের রক্ষায় অভিভাবকদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে। বাসা বাড়ীতে তাদের পড়ালেখার চর্চা অব্যাহত রাখতে হবে।

বিজ্ঞপ্তি

0Shares